Monday , May 23 2022

প্রেমিকের সঙ্গে পর্দায় রাশমিকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। ভারতের জাতীয় ক্রাশও নির্বাচিত হয়েছিলেন এই অভিনেত্রী। ২০১৮ সালে ‘গীতা গোবিন্দম’ সিনেমায় প্রথম বিজয় দেবরকোন্ডার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন রাশমিকা। এ সময় থেকে বিজয়ের সঙ্গে রাশমিকার বোঝাপড়া ভালো। জোর গুঞ্জন রয়েছে, চুটিয়ে প্রেম করছেন তারা।

২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ সিনেমায় সর্বশেষ অভিনয় করেন বিজয়-রাশমিকা। ফের কথিত প্রেমিকের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন রাশমিকা। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক ভামসি পায়দিপল্লী এ জুটিকে নিয়ে নতুন মিশন শুরু করতে যাচ্ছেন বলে খবর প্রকাশ করেছে টলিউড ডটনেট।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভামসি পায়দিপল্লী ‘থালাপাতি ৬৬’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। শুরুতে জানা যায়, সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন পূজা হেগড়ে। পরে জানা যায়, পূজা নয়, চরিত্রটি রূপায়ন করবেন কিয়ারা আদভানি। কিন্তু এ দুজনের কেউ-ই সিনেমাটিতে অভিনয় করছেন না। বরং চরিত্রটির জন্য চূড়ান্ত করা হয়েছে রাশমিকা মান্দানাকে।

চলতি মাসে এ সিনেমার শুটিং শুরু করবেন পরিচালক ভামসি পায়দিপল্লী। আগামী দিওয়ালি কিংবা ২০২৩ সালের সংক্রান্তিতে এটি মুক্তির পরিকল্পনা করেছেন এই নির্মাতা।

কয়েক মাস আগে মুক্তি পায় রাশমিকা অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি। দর্শক প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও দারুণ সাড়া ফেলে এটি। সেই রেশ কাটতে না কাটতেই চলতি মাসে মুক্তি পেয়েছে রাশমিকার ‘আড়াভালু মীকু জোহারলু’ সিনেমাটি। তা ছাড়াও হিন্দি ভাষার ‘মিশন মজনু’, ‘গুডবাই’ সিনেমার কাজ রাশমিকার হাতে রয়েছে। ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হতে যাচ্ছে।

অন্যদিকে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। এজন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। সিনেমাটির জন্য ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। করন জোহর প্রযোজিত এ সিনেমা আগামী ২৫ আগস্ট মুক্তির কথা রয়েছে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা। এটি পরিচালনা করছেন পুরী জগন্নাথ।

About BTech

Check Also

কর্তৃপক্ষ বললেন, নিখুঁত আজমেরী হক বাঁধন

গতকাল শুরু হয়েছে ভারতের কেরালা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উদ্বোধনী মঞ্চে উপস্থিত ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published.

Bangla Tweet