Saturday , May 21 2022

মহেশ বাবুর সিনেমায় মেয়ে সিতারা

ভারতের দক্ষিণী সিনেমার তারকা মহেশ বাবুর নতুন সিনেমা ‘সরকারু ভারি পাতা’। বহুল আলোচিত এই সিনেমার একটি গান কিছুদিন আগে মুক্তি পায়। ‘কলাভাতি’ শিরোনামের গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

এবার আসছে সিনেমাটির দ্বিতীয় গান ‘পেনি’। এই গানেই থাকছে বড় চমক। সেই চমকের নাম সিতারা ঘাট্টামানেনি। তিনি মহেশ বাবুর মেয়ে। দশ বছর বয়সী এই কিশোরীর নেচেছেন বাবার সিনেমার গানে। এ নিয়ে মহেশ ভক্তদের উচ্ছ্বাসের সীমা নেই।

শনিবার (১৯ মার্চ) প্রকাশ হয়েছে ‘পেনি’ গানের প্রমো। সেখানেই এক ঝলকে দেখা দিয়েছেন সিতারা। নাচের স্টেপে চমকপ্রদ কিছুর ইঙ্গিত দিয়েছেন। এই এক ঝলকেই সমস্ত আকর্ষণ নিজের দিকে নিয়ে নিয়েছেন সিতারা। কয়েক ঘণ্টার মধ্যেই প্রমো ভিডিওটির ভিউ ১ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

মহেশ বাবু নিজেও বলেছেন, ‘সিতারা আরও একবার পুরো আকর্ষণ নিজের দিকে নিয়ে গেছে!’

অন্যদিকে সিতারা ইনস্টাগ্রামে লিখেছেন, “সরকারু ভারি পাতা’ টিমের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত আমি। বাবা, আশা করি তোমাকে গর্বিত করতে পারব।”

উল্লেখ্য, এই সিনেমা নির্মাণ করেছেন পারাসুরাম। এতে মহেশ বাবুর সঙ্গে অভিনয় করেছেন কীর্তি সুরেশ। মৈথ্রি মুভি মেকারসের প্রযোজনায় নির্মিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১২ মে।

প্রসঙ্গত, মহেশ বাবু বিয়ে করেছেন ২০০৫ সালের ১০ ফেব্রুয়ারি। তার স্ত্রী নম্রতা শিরোদকার একজন অভিনেত্রী। এই দম্পতির দ্বিতীয় সন্তান সিতারা জন্ম নেন ২০১২ সালে।

About BTech

Check Also

ব্যাচেলর পয়েন্টে এসে যা বললেন পারসা ইভানা

প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী শুক্রবার (১১ মার্চ) থেকে প্রচারে আসছে বহুল আকাঙ্ক্ষিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর …

Leave a Reply

Your email address will not be published.

Bangla Tweet