দ্বিতীয় মাতৃত্ব… শুভেচ্ছা বন্যায় ভাসলেন করিনা কাপুর…

বুধবারই খুশির খবর ঘোষণা করেছেন সইফ আলি খান (Saif Ali Khan)। জানিয়েছেন, তৈমুরের পর তাঁর ও করিনার জীবনে আসতে চলেছে আরও এক নতুন সদস্য। বম্বে টাইমস-কে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন এই কথা। তিনি বলেছেন, ‘আমরা খুবই খুশি যে আমাদের পরিবার আরও একটু বড় হতে চলেছে। আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ।’

এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় পরিবার ও বন্ধুদের তরফে শুভেচ্ছাবার্তায় ভাসলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সইফ আলি খানের বোন সোহা আলি খান (Soha Ali Khan) প্রথম সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান দাদা-বৌদিকে। বাদ যাননি করিনার খুড়তুতো দিদি ঋষি ও নীতু কন্যা ঋদ্ধিমা কাপুর সাহনিও। করিনার সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন, ‘শুভেচ্ছা বেবো-সইফ…’। উত্তরে করিনা লেখেন “Thank you sista”।

করিনার আরও এক প্রাণের বন্ধু রিয়া কাপুরও (Rhea Kapoor) ভুললেন না শুভেচ্ছা জানাতে। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন, ‘শুভেচ্ছা করিনা কাপুর। আমার লাকি চার্ম… আমার জীবনের ভীরে। বেবি খান ২-এর অন্যদিকে কোন প্রোডিউসার রয়েছেন!’ সেই সঙ্গে হ্যাশট্যাগে যোগ করেন #Rulebreakers এবং #Foreverheroine। রিয়ার পোস্টের উত্তরে করিনা লেখেন “Can’t wait.”

বেশ কিছুদিন ধরেই করিনা ও সইফের দ্বিতীয় সন্তান হওয়ার খবর ভাসছিল মিডিয়ায়। ২০১৬ সালের ডিসেম্বরে প্রথম মা হন করিনা। তাঁদের পুত্রসন্তান তৈমুর আলি খান জন্মের পর থেকেই সেলিব্রিটি। তৈমুরের নাম রাখা নিয়েও বিতর্ক হয়েছিল সেই সময়। তার পর কিছুদিনের ব্রেক নিয়েই কাজে যোগ দিয়েছিলেন করিনা। এবং তার পর দীর্ঘ ব্রেক নিয়েছেন প্রথম সন্তানকে বড় করার। প্রায় চার বছর পর ফের একবার সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি।

Reply