আমি মুসলিমদের ভাই মনে করতাম কিন্তু ওরা আমার ৫০ বছর পুরানো ঘর পুড়িয়ে দিল: কেঁদে ফেললেন কংগ্রেস বিধায়ক

ফেসবুক পোস্টের প্র’তিবাদে বেঙ্গালুরু শহরের নানা স্থানে ভাঙচুর চালানো হয়েছিল, বহু কোটির সম্পত্তি নষ্ট করা হয়েছিল। প্রায় ১২ টি গাড়িতে আগুন লাগানো হয়েছিল বলে জানা যাচ্ছ। যে যুবকের বি’রুদ্ধে ফেসবুকে আ’প’ত্তিজনক পোস্ট করার অভিযোগ সে কংগ্রেস বিধায়ক অখণ্ড শ্রীনিবাস মূর্তির ভাইপো বলে জানা গেছিল।

যারপর সংখ্যালঘু সম্প্রদায়ের প্রায় শতাধিক সদস্য আ’ক্রো’শের সাথে কংগ্রেস বিধায়কের বাড়ির সামনে জড়ো হয় এবং উনার বাড়িতে পাথরবাজি করে। অখণ্ড শ্রীনিবাস মূর্তি উত্তর বেঙ্গালুরুর পুলকেশী নগর এলাকার বিধায়ক।

ব্যাঙ্গালুরুর হিং’সা এতটাই ভয়াবহ ছিল যে বিশাল পুলিশবাহিনী নামিয়েও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা অত্যন্ত কঠিন হয়ে উঠেছিল। ঘটনাকে কেন্দ্র করে ৬০ জন পুলিশ কর্মী আ’হ’ত হয়েছেন বলে জানা গেছে। এই হিং’সায় ৩ জন নি’হ’ত হয়।

এই ঘটনার প্রসঙ্গে এখন কংগ্রেস বিধায়ক নিজের বক্তব্য রেখেছেন। উনি বলেছেন, আমি মুসলিমদের ভাই মনে করতাম কিন্তু তারা এখন আমার ঘর জ্বালিয়ে দিল। কংগ্রেস বিধায়ক বলেছেন, আমরা ২৫ বছর ধরে একসাথে থেকেছি কিন্তু ওরা আমার ৫০ বছর পুরানো বাড়ি জ্বালিয়ে দিল। সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে অত্যন্ত দুঃখি মনের সাথে এমন মন্তব্য করেন কংগ্রেস বিধায়ক।

Reply