সন্তান হারানোর কষ্টটা তিনি বোঝেন, সুশান্তের পরিবারের পশে দাঁড়ালেন নির্ভয়ার মা…

কথায় বলে সবুরে মেওয়া ফলে। কোন জিনিসের সময় না আসলে তার ফল পাওয়া যায় না। বিখ্যাত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতে আমাদের থেকে বিদায় নিয়েছেন গত ১৪ই জুন। তার নিজেরই ফ্ল্যাটে আ’ত্ম’ঘা’তী করেছেন অভিনেতা। তিনি ছিলেন তার পিতার একমাত্র পুত্র। তার একটিও বোন আছে।সুশান্তর প্র’য়া’ণে তার পরিবারের উপর থেকে হাসি আনন্দের মুহূর্ত চলে গেছে। তারা সর্বদা চেষ্টা করে চলেছে কিভাবে সুশান্তকে সুবিচার পাইয়ে দেওয়া যায়। সুশান্তের প্র’য়া’ণ হয়েছে প্রায় দু মাস কেটে গেল এই দু’মাসের মধ্যেই আরো গভীর রহস্য ফুটে উঠেছে সুশান্ত ঘটনা ঘিরে।

কিছুদিন আগে সুশান্তের বাবা কে কেসিং বিহারের পাটনা জেলায় সুশান্তের প্রেমিকা রিয়া এবং রিয়ার পরিবারের সদস্যদের নামে এফআইআর দায়ের করেছেন।

বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে সুশান্ত সিং রাজপুতের দিদি সুবিচারের আহ্বান জানিয়েছিলেন। তার এই পোষ্টের জন্য সাড়া দিয়েছিল বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ। সুশান্ত সিং রাজপুতের দিদি সহ বহু লোক এই ঘটনা তদন্তের জন্য সিবিআইয়ের দাবি করেছেন।পরিণীতি চোপড়া, বরুণ ধাওয়ান, সুরজ পঞ্চোলি, ডেইজি শাহ, সঞ্জনা সাংঘি প্রত্যেকেই ইনস্টাগ্রামে সরব হয়েছেন সুশান্ত তদন্তে সিবিআই হস্তক্ষেপ নিয়ে।

আর এবার সুশান্তের পরিবারের পাশে দাঁড়ালেন নির্ভয়ার মা আশা দেবী। সুশান্তের দিদি শ্বেতা ভাইয়ের ন্যায়বিচারের জন্য লড়ে যাচ্ছে তা দেখে খুব কষ্ট হয়েছিল আশা দেবীর। তিনি বলেন, সুশান্তের পরিবারকে ভরসা রাখতে হবে ন্যায় বিচার তারা একদিন ঠিকই পাবে।নির্ভয়ার মা উৎসাহ দিতে চান শ্বেতাকে। তিনি সুশান্ত সিং রাজপুতের বাবাকে ভিডিও বার্তা পাঠান। সেই ভিডিও পাঠাতে বলেন তারা অপেক্ষা করুক একদিন তারা ঠিকই ন্যায়বিচার পাবে। বিহার এবং মুম্বাই পুলিশ সহ সমগ্র দেশ তাদের পাশে আছে। তবে তিনি এও জানিয়েছেন যে তার খারাপ লাগছে মুম্বাই পুলিশের আচরণে।

Reply