কো’ভি’ড প’জে’টি’ভ রাজ চক্রবর্তী, আশঙ্কা বাড়ছে অ’ন্তঃস’ত্ত্বা শুভশ্রীকে নিয়ে

আনন্দের মাঝখানে নেমে এল বি’ষাদের ছায়া। চলতি বছরের মাঝামাঝি সময় থেকে শুভশ্রী এবং চক্রবর্তীর বাড়িতে এসেছিল খুশির খবর। টলিউড ইন্ডাস্ট্রিতে কোয়েল মল্লিক এর পরেই অ’ন্তঃস’ত্ত্বা হয়েছেন শুভশ্রী। প্রথম সপ্তাহ থেকেই টুইটারে ছবি দিয়ে ভক্ত দের সাথে এই খুশির খবর শেয়ার করে নিয়েছিলেন শুভশ্রী এবং রাজদম্পতি। এরপর মাঝে মাঝেই টুইটারে নিজেদের বিভিন্ন ছবি শেয়ার করে তাদের খুশি সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন তারা। কিছুদিন আগেই শুভশ্রীর সাধ খাবার ছবি শেয়ার করেছিলেন রাজ।

কিন্তু ম’হামা’রী ছাড়লো না রাজ এবং শুভশ্রীর সুখের পরিবারকেও। সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজের বাবা। সমস্ত পরীক্ষা নিরীক্ষা করার পর তার রিপোর্ট নেগেটিভ আসে। কিছুটা আ’শ্ব’স্ত হলেও এর পরই জানা যায় যে রাজের রিপোর্ট প’জেটি’ভ আসে। নিজের টুইটার হ্যা’ন্ডে’লে নিজের প’জেটি’ভ রিপোর্ট হবার কথা জানিয়েছেন রাজ চক্রবর্তী।

রাজের রিপোর্ট প’জিটি’ভ আসার পরে পরিবারের সকলে হোম কোয়ারেন্টাইনে চলে গেছেন বলে খবর পাওয়া গেছে। খুব শিগগিরই তাদের সকলের ক’রো’না পরীক্ষা হবে বলে জানা গেছে। রাজের পরিবারে যেহেতু একজন অ’ন্তঃস’ত্ত্বা মহিলা রয়েছেন, তাই তাদের পরিবারের চিন্তার মাত্রাটা স্বাভাবিকভাবেই একটু বেশি। রাজ চক্রবর্তীর পরিবার এখন একটি কঠিন সময়ের মধ্যে যাচ্ছেন, সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে পড়তেই স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে যায় শুভশ্রীর ভক্তদের।

হবু মা এবং সন্তান যাতে সুস্থ থাকে তার জন্য প্রার্থনা করছেন সকলে। কিছুদিন আগেই রাজ চক্রবর্তী একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন যে,”কাজের সূত্রে বেরোতেই হচ্ছে তবে ভয় করছে। সব রকম সাবধানতা অবলম্বন করছি, ঈশ্বর সবকিছু ঠিক করে দেবেন”। রাজ এবং তার গোটা পরিবার যেন সুস্থ থাকেন, সেই আশাই করছে নে’টি’জেনরা। শুভশ্রীর গ’র্ভ’স্থ সন্তানের সুস্থ এবং সফলভাবে পৃথিবীর আলো দেখতে পায়, তার জন্য দিনরাত প্রার্থনা করছেন প্রত্যেকে।

Reply