ফের হাসপাতালে ভর্তি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

বেশীদিন হয় নি সে সুস্থ হয়ে ক’রো’না মুক্ত হয়ে বাড়িতে ফিরেছিল, কিন্তু শারীরিক অ’সুস্থতার কারণে ফের তাকে ভর্তি করা হল দিল্লির এইমস হাসপাতালে। গতকাল রাতে হঠাৎ অ’সুস্থ হয়ে পরেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর তারপরেই দেরী না করে ভর্তি করা হয় দিল্লির এইমস হাসপাতালে। তার নাকি শ্বাস কষ্টের স’মস্যা দেখা দিয়েছিল, সাথে বুকেও ছিল কিছুটা সং’ক্র’ম’ণ।

তার চে’স্ট এ’ক্স রে থেকে আপাতত ধরা গেছে এই টুকুই। গতকাল রাতে শ্বাস কষ্টের অসুবিধার কারণে হঠাৎ ভর্তি করা হয় দিল্লির এইমসে। আর সেখানে গিয়েই চে’স্ট এ’ক্স রে করা হয় তার। সেখানে গিয়েই ধরা পরে বিভিন্ন সমস্যার কথা। এরপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে,এখন তিনি ডঃ রণদীপ গুলেরিয়ার তত্ত্বাবধানে রয়েছে। এই রণদীপ গুলেরিয়ার একজন চে’স্ট স্পে’শা’লি’স্ট।

গত ১৪ আগষ্ট তিনি বাড়িতে ফিরেছিলেন, সেদিন তিনি নিজেই টূইট করে জানায় যে, আসলে তিনি ভগবানের কৃপায় ক’রো’না মুক্ত। তার রিপোর্ট এসেছে নে’গে’টি’ভ। কিন্তু তিনি কিছুদিন আ’ই’সো’লে’শ’নে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। ১৫ আগষ্টে বাইরে না বের হলেও, তিনি বাড়িতেই পতাকা উত্তোলন করেছেন। কিন্তু হঠাৎ করে ফের অ’সুস্থ হয়ে পরলেন তিনি। কিন্তু হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ভয় পাওয়ার কোনো কারণ নেই। কারণ তিনি সুস্থ আছেন, ও তিনি ক’রো’না প’জি’টি’ভ।

Reply