আমার বোনের থেকে দূরে থাকো, রোহিতকে হু’ম’কি দিয়ে’ছিল যুবরাজ

ভারতীয় ক্রিকেটের খুঁটিনাটি অনেক ঘটনা সকলের সামনে আসেনা, আবার যেগুলি আ’সে তা অবাক করার মত। আমরা সকলেই জানি যে, ঋতি’কা সাজদে হলেন ‘ভারতীয় হি’টম্যান’ রোহিত শর্মার স্ত্রী। তবে খুব কম মানুষই জানেন, তিনি যুবরাজ সিংহেরও বোন হন। একবার তিনি রো’হিত শর্মাকে হু’ম’কি দিয়ে বলেছিলেন তার বোনের থেকে দূরে থাকার জন্য।ঋ’তিকা সাজদে স্পো’র্টস ম্যানেজ’মেন্টের দায়িত্বে রয়েছেন।

সেই সূত্রেই যুবরাজ সিংয়ের সাথে আলা’প হয়েছি’ল তার। এরপর একসাথে কাজ করতে গিয়ে ঋ’তিকা তাকে রাখি বেঁধেছি’লেন। এরপরেই যু’বরাজ তাকে বোন বলে ডা’কতেন।

২০১৫ সালে রোহিত শর্মা ঋতি’কাকে বিয়ে করেন। বিয়ের পরে একটি সংবাদ সাক্ষাৎকারের সময় জানি’য়েছিলেন যে, যুবরাজ সিং তাকে একবার হু’ম’কি দিয়েছি’লেন ঋতিকা’র থেকে দূরে থাকার জন্য। সেই সময় রোহি’ত শর্মা প্র’চন্ড রে’গে যান এবং তাকে শান্ত করেন ঋতিকা।

আসলে একটি শুটিংয়ের অনু’ষ্ঠানে কয়েকজন ক্রিকে’টা’রকে আম’ন্ত্রণ করা হয়। ওই অনু’ষ্ঠান চলা’কালীন রোহিত শর্মা ঋতি’র দিকে ঘুরে ফি’রে তাকাতে থাকে। পুরো বিষয়টি লক্ষ্য করেন যুবরাজ সিং এবং তিনি রো’হিতের কাছে গিয়ে বলেন, “তার বোনের থেকে দূরে থাকার জন্য..”।

এটা শোনার পরে রোহিত রেগে গিয়ে ওই পা’র্টির অনুষ্ঠান থেকে বেরিয়ে আসতে চান আর তাকে কোনর’কমে শা’ন্ত করেন ওই ঋতিকায়। এরপর ধী’রে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। আর এই বন্ধুর সম্পর্ক থেকে প্রেম, এরপর বিয়ে। তবে রো’হিত পরে জানতে পেরেছি’লেন যুবরাজ সেদিন তার সাথে নি’ছক মজা’ই করেছিলেন।’

Reply