তুরস্ক থেকে দেশে ফিরুন, ২ সপ্তাহ সরকারি হস্টেলে কোয়ারান্টিন করতে হবে আমিরকে, দাবি স্বামীর

ভারতের জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ অনুচ্ছেদের সিদ্ধান্তের সমালোচনা করা তুরস্কের ফার্স্ট লেডি এমিনে এরদোগানের সঙ্গে তাঁর সাক্ষাতের ছবি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় দেশে নে’টিজেনদের তীব্র সমালোচনা, বি’দ্রূ’পের মুখে পড়েছেন আমির খান। লাল সিং চাড্ডা ছবির শ্যুটিং উপলক্ষ্যে টিম নিয়ে তুরস্কে গিয়েছেন আমির। সেই সমালোচনার রেশ কাটতে না কাটতেই বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী দাবি তুললেন, বলিউডের সুপারস্টার তুরস্ক সফর থেকে দেশে ফিরলেই সরকারি হস্টেলে দুসপ্তাহের জন্য তাঁকে কোয়ারান্টিন করা উচিত।

বিজেপির রাজ্যসভা সদস্য ট্যুইট করেছেন, কো’ভি’ড-১৯ সংক্রান্ত বিধিনিয়সম অনুসারে দেশে ফিরলে আমির খানকে ২ সপ্তাহের জন্য সরকারি হস্টেলে কোয়ারান্টিনে পাঠানো উচিত। হিন্দু ন্যাশনালিস্ট নামে একটি অসমর্থিত ট্যুইটার অ্যাকাউন্ট থেকে করা এক ট্যুইটের পরিপ্রেক্ষিতেই স্বামীর ওই ট্যুইট।

সোমবার যখন ইদানিং ভারতের সঙ্গে নানা বিষয়ে সং’ঘা’তে’র রাস্তায় হাঁটাতুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে দেখা করে নে’টিজেনদের প্রশ্নের মুখে পড়েন আমির, তখনও স্বামী ব্যা’ঙ্গাত্মক ট্যুইট করেন, তাহলে আমির খানকে তিন খান মা’স্কে’টিয়ারদের একজন বলে চিহ্নিত করে সঠিকই প্রমাণিত হলাম?

Reply