রামায়ণের উপর ভিত্তি করে আসছে বাহুবলি প্রভাসের সিনেমা আদিপুরুষ! ব্যাপক উৎসাহ সিনে প্রেমীদের মধ্যে…

বাহুবলি সিনেমার জন্য খ্যাত অভিনেতা প্রভাস সম্প্রতি ঘোষণ করেছিলেন যে তিনি একটা বড়ো সারপ্রাইজ দেবেন। আর এখন প্রভাসের সেই সিনেমার ঘোষণা করে দেওয়া হয়েছে। যা নিয়ে মানুষজনের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা দিচ্ছে। প্রভাসের আগামী যে সিনেমা আবার বিষয়ে ঘোষনা করেছে তা হল আদিপুরুষ।

এই সিনেমা ডিরেক্টর হিসেব ওম রথ থাকবেন। জানিয়ে দি, ওম রাউত সেই চলচ্চিত্র পরিচালক যিনি তানহাজী: দি আনসাং ওয়ারিয়র সিনেমার পরিচালক হিসেবে কাজ করেছেন। তানহাজী: দি আনসাং ওয়ারিয়র ২০২০ সালে বলিউডের সবথেকে বড়ো ব্লকবাস্টার সিনেমা হিসেবে সামনে এসেছে।

আর এখন আদিপুরুষ এর খবর সামনে আসতেই জমগণের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যাচ্ছে। আদিপুরুষ সিনেমা রামায়ণ এর উপর ভিত্তি করে নির্মাণ করা হবে। যেখানে প্রভাস ভগবান রামের চরিত্রে অভিনয় করবেন।

সূত্রের খবর অনুযায়ী আদিপুরুষ সিনেমা প্রভাসের সবথেকে দামি বাজেটের ছবি হতে চলেছে। অর্থাৎ বাজেটের দিক থেকে প্রভাসের বাহুবলি সিনেমাকেও পেছনে ফেলে দেবে। এই ছবির বাজেট প্রায় ৪০০ কোটি টাকা হতে চলেছে বলে খবর পাওয়া যাচ্ছে।

বলা হচ্ছে এই সিনেমায় বলিউডের কোনো বড়ো অভিনেতা ভিলেনের চরিত্রে অভিনয় করতে পারেন। তবে অভিনেত্রী হিসেবে বলিউডের কেউ কাজ নাও পেতে পারেন। অর্থাৎ মূল অভিনেত্রীর চরিত্রে দক্ষিনের কোনো অভিনেত্রী থাকতে পারেন। অভিনেত্রী হিসেবে অনুষ্কা শর্মা, কৃতি সুরেশ বা কাজল আগরওয়াল থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

Reply