বায়ুসেনার বিমান থেকে মহেন্দ্র সিং ধোনির শূন্যে ঝাঁপ, ভাইরাল ভিডিও

২০১৯ বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর ধোনি বেশকিছু সময় ক্রিকেট ছেড়ে সময় কাটিয়েছিলেন ভারতীয় সে’নাবাহিনীতে। প্রায় কয়েক মাস ধরে সে’নাবাহিনীর কঠোর ট্রেনিং থেকে শুরু করে তাদের মতো করে জীবনযাত্রা চালিয়েছিলেন ক্যাপ্টেন কুল। ওই কিছু সময় কঠোর পরিশ্রম করে সে’নাবাহিনীর মতো করেই প্রশিক্ষণ নিয়ে একজন ভারতীয় সে’না হিসেবেই পরিচিতি লাভ করেছিলেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বায়ুসেনার বিমান থেকে প্যারাসুট পরে ঝাঁপ দিচ্ছে ধোনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওই বিমানের মধ্যে অনেকজন রয়েছে সেনা জওয়ান, আর তাদের সঙ্গে একই রকম পোশাকে দাঁড়িয়ে রয়েছে মহেন্দ্র সিং ধোনি।

প্রথমে প্যারাসুট পরে বিমান থেকে ঝাঁপ দেন ধোনি। তারপরই বাকি জওয়ানরা এক এক করে ঝাঁপ দেন। এই ভিডিও সংবাদমাধ্যমেও দেখানো হয়েছিল। এই ভিডিওটি হল তখনকার যখন ধোনি দিল্লির আগ্রাতে সে’না প্রশিক্ষণরত অবস্থায় ছিলেন। এই ভিডিও থেকেই প্রমাণ যে, ধোনি যখন সে’নাবাহিনীদের সাথে সময় কাটাতে যান তখন শুধুমাত্র সেনা জওয়ানদের মতো পোশাক পরেনা, তাদের মতো জীবনযাপনও পালন করে।

পাঁচ দিন আগেই মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তার অবসরের পরেই তার পুরনো একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। তার মধ্যে এটি অন্যতম। এই ভিডিও দেখার পর বহু মানুষ ধোনির সাহসিকতার প্রশংসা করেছেন।

Reply