“ভয় পেয়েছে বিজেপি” মমতার বিরুদ্ধে ‘মুখ্যমন্ত্রীর মুখ’ নিয়ে বিজেপি কে খোঁচা দিলেন নুসরাত

আবারো সোশ্যাল মিডিয়ায় বিজেপির বি’রুদ্ধে সরব হলেন তৃণমূল কংগ্রেস সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান। একুশের বিধানসভা নির্বাচনের পর গেরুয়া শিবিরের পক্ষ থেকে বাংলার মুখ্যমন্ত্রী কে হবে সেই নিয়ে কেন্দ্রীয় দলকে তীব্র কটাক্ষ করলেন নুসরাত। বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে কেন্দ্র রাজ্যের সংঘাত এখন তুঙ্গে।

রবিবারই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন,” এখনও আমাদের মিলিত সিদ্ধান্ত অনুযায়ী পশ্চিমবঙ্গে কাউকেই আমরা মুখ‍্যমন্ত্রী পদপ্রার্থী করছি না আপাতত। আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বেই নির্বাচনে লড়াই করব এবং জিতব।

জেতার পরেই পরিষদীয় দল ও কেন্দ্রীয় নেতৃত্বের মিলিত সিদ্ধান্তের মাধ‍্যমে ঠিক করা হবে পশ্চিমবঙ্গে মুখ‍্যমন্ত্রী কে হবেন।” এবার এই মন্তব্য নিয়ে কটাক্ষ করলেন নুসরাত। তিনি বললেন,”আসলে ভয় পেয়েছে বিজেপি”।

নিজের টুইটার হ‍্যান্ডেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দূরবীনে চোখ রাখা একটি ছবি শেয়ার করে নুসরত লেখেন, “পশ্চিমবঙ্গে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের বিরুদ্ধে মুখ‍্যমন্ত্রী পদপ্রার্থী খুঁজতে গিয়ে এখন এমনই অবস্থা বিজেপির।” এরপর হ‍্যাশট‍্যাগ দিয়ে তিনি লেখেন, “ভয় পেয়েছে বিজেপি”।

শুধু তাই নয় দেশের বেকারত্ব সমস্যা নেই মোদীকে কটাক্ষ করেছেন তিনি। মোদিকে কটাক্ষ করে নুসরাত বলেন,”দেশের তরুণ প্রজন্মকে বোঝেন না মোদী। তাদের জন‍্য শুধু অন্ধকার ভবিষ‍্যতই বরাদ্দ করেছেন তিনি।”

কিছুদিন আগে প্রধানমন্ত্রীর বিদেশ ভ্রমণ নিয়ে গিয়েছিলেন নুসরাত। তার মতে,এত ঘন ঘন বিদেশ সফরে না গিয়ে প্রধানমন্ত্রী যদি সেই কাকা উন্নয়নের কাজে ব্যয় করতেন তাহলে আন্তর্জাতিক সভায় যথেষ্ট সম্মানিত হতেন। তাই এবারেও সরব হলেন নুসরাত।

Reply