কলেজ ইউনিফর্মে জনপ্রিয় গান গেয়ে নেট কাঁপাল তরুণী, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা নিত্যদিন নতুন নতুন প্রতিভার সাথে পরিচিত হতে পারছি। কেউ গান গেয়ে কেউ নিয়েছে বা কখনো কেউ নিজের অংকন এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়া জুড়ে যেন ভাইরাল হওয়ার হিড়িক পড়েছে।

সে যাই হোক না কেন এই কথাটা মানতেই হবে সোশ্যাল মিডিয়া প্রতিভা প্রকাশের এখন অন্যতম মঞ্চ হয়ে উঠেছে। বলা বাহুল্য যার কেউ নেই তার সোশ্যাল মিডিয়া আছে। যার দৌলতে এখন নিজের প্রতিভাকে স্বী’কৃতি দেওয়ার সুযোগ সবার হাতের মুঠোয় এসে গেছে।

আমাদের সকলের মধ্যেই রয়েছে কিছু না কিছু সু’প্ত প্রতিভা যা ঠিক সময় মত যেকোনো ভাবে বাইরে আসে।স্কুলজীবনে অবসর সময়ে বেঞ্চ বাজিয়ে গান আমরা সকলেই কমবেশি গেয়েছি। ওটা আমাদের কাছে একটা নস্টা’লজিক বিষয়। সম্প্রতি ঠিক সেরকমই কিছু ছেলে মেয়েকে দেখা গেল স্কুলের অবসর সময়ে গান গাইতে।

তাদের দুজনেরই পরনের রয়েছে স্কুল ইউ’নিফর্ম কন্ঠের সুর। একটি ছেলে ও একটি মেয়ে অসাধারণ সুরে গানটি গাইছে আর তাদের ঘিরে আছে তাদের কয়েকজন বন্ধু তারা প্রত্যেকেই গানে মুগ্ধ সেটি তাদের চে’হারায় ফুটে উঠেছে এবং তাদের উৎসাহ দিতে ভোলেনি তাদের বন্ধুরা।

সেই দৃশ্য আমাদের সকলকেই অল্পস্বল্প ন’স্টাল’জিক করে তুলেছে। ওরকম দুর্দান্ত গান গাওয়ার জন্য কমেন্ট বক্সে সকলেই তাদের প্রশং’সা করেছেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ২৩ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। সকলেই তাদের গানের প্রশং’সায় পঞ্চমুখ।

মেয়েটির গ’লায় যেন স্বয়ং মা সরস্ব’তী বিরাজমান। ছেলেটি ও মেয়েটি গানটি অসাধারণ মেল ব’ন্ধনের মাধ্যমে গানটি গেয়েছেন যা দেখে অভিভূত হয়ে পড়েছে তামাম নেট জনতা। বিউ’টি টি’পস রোদবেলা নামক একটি ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার হয়। প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মুগ্ধ করে দেয়।

Reply