বিরাট প্রকাশ্যে আনলেন অনুষ্কার বেবি বাম্পের ছবি

বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বৃহস্পতিবার সকালে ছবি পোস্ট করে বিরাট জানান, “২০২১-এর জানুয়ারিতে পরিবারে নতুন অতিথি আসছে। দুই থেকে তাঁরা এ বার তিন জন হবেন।’’ বিরুষ্কার এই খবরে আপ্লুত নেটাগরিকরা। পোস্ট করার কয়েক মিনিটের মধ্যেই শুভেচ্ছার বন্যায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া।

২০১৭-র ডিসেম্বরে ধুমধাম করে ইটালিতে বিয়ে সারেন অনুষ্কা ও বিরাট। তার পর থেকেই তাঁদের দাম্পত্যের রসায়ন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে অতিমারি আর লকডাউনে মুম্বইয়ের বাড়িতে নিভৃতবাসে ছিলেন দু’জন। এই করোনাকালে হাই প্রোফাইল দম্পতির খুনসুঁটির একাধিক ছবি ভিডিয়ো সামনে এসেছে বিরুষ্কার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের সৌজন্যে।

 

View this post on Instagram

 

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by Virat Kohli (@virat.kohli) on


নিভৃতবাসে থাকার সময় অনুষ্কার বলিউডি প্রশ্নে ‘বোল্ড’ হয়েছিলেন বিরাট। আবার কেক বানিয়ে অনুষ্কার জন্মদিন পালনের কথা নিজেই জানিয়েছিলেন ভারত অধিনায়ক। এর পাশাপাশি নিজেদের ফিট রাখার জন্য শরীর চর্চার ছবি তো থাকতই। এ সব চলতে চলতেই সংসারে নতুন অতিথি আগমনের খবর বৃহস্পতিবার ভক্তদের জানালেন তাঁরা। এ বার নতুন বছরে নতুন অতিথির অপেক্ষা। দিন গুনছে ক্রিকেট আর বিনোদনের দুনিয়া।

Reply