বার্সা ছাড়ছেন মেসি, খবর ছড়াতেই মেসিকে নিয়ে আগ্রহ প্রকাশ ভারতীয় ক্লাবগুলির

মঙ্গলবার রাত থেকেই হঠাৎই নেট দুনিয়ায় খবর ছড়িয়ে পড়ে যে বার্সেলোনা ছাড়ছেন লিও মেসি। সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে যায়, আঘাত পান বার্সেলোনার সমর্থকরা, অনেকেই বলতে থাকেন মেসি বার্সা ছাড়লে অবসান হবে একটি যুগের।


এরই মধ্যে প্রশ্ন উঠতে শুরু করে বার্সা ছাড়লে কোন ক্লাবে যাবেন মেসি? ইন্টারনেটে জল্পনা শুরু হয় যে মেসির সঙ্গে চুক্তি করতে তৈরি ভারতীয় দলগুলিও।

নিজেদের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পোস্ট করে এমনই দাবি করেছে তারা। আইএসএল এবং আইলিগের দল তো রয়েইছে, এমনকি আইপিএল-এর কিছু ফ্র্যাঞ্চাইজিও মেসিকে কেনার দাবি করছে।


এদের মধ্যে রয়েছে আইলিগের দল গোকুলাম কেরালা এফসি, আইএসএল-এর ফ্র্যাঞ্চাইজি কেরালা ব্লাস্টার্স এবং উড়িষ্যা এফসির ফ্যান পেজ দ্য জাগারনটস আবেদন করেছিল মেসিকে নেওয়ার জন্য। তখন ফ্র্যাঞ্চাইজির মালিক রোহান শর্মা নিজের টুইটারে লিখেছেন মেসিকে কেনার কথা।

বেঙ্গালুরু এফসির বৃহত্তম ফ্যান ফোরাম ওয়েস্ট ব্লক ব্লুজ জানিয়েছে, আরও একটি সেরা খেলোয়াড়ের জায়গা রয়েছে তাদের দলে।


শুধু ফুটবল ক্লাব নয়, ক্রিকেটের দলগুলিও মেসিকে নেওয়ার জন্য জল্পনা দিচ্ছে। কলকাতা নাইট রাইডার্স নিজেদের টুইটারে মেসিকে আবেদন করেছে দলে যোগ দেওয়ার জন্য। জানা গিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষকে চিঠি দিয়ে লিওনেল মেসি জানায় যে তিনি ক্লাব ছাড়তে চান। ২০২১ অবধি বার্সায় চুক্তিবদ্ধ মেসি, ফলে তাকে পেতে গেলে যে কোনও ক্লাবকে দিতে হবে ৭০০ মিলিয়ন ইউরো (ভারতীয় মুদ্রায় ৬১৪০ কোটি টাকা)।

তথ্যসূত্র : khabor24x7

Reply