আমারও পরিবার আছে, আমার পরিবারটা কিভাবে বাঁচবে? সোশ্যাল মিডিয়ায় সাহায্য প্রার্থনা চেয়ে পোস্ট রিয়ার

সুশান্ত সিং রাজপুত আ’ ত্মঘা’ তীর কারণ হিসেবে অনেকেই দায়ী করছেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী কে। সোশ্যাল মিডিয়ায় এবং মিডিয়ার সামনে লাগাতার হে’ নস্থা হতে হচ্ছে রিয়া চক্রবর্তী সহ তার পরিবারকে এমনটাই দাবি করলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী।

সুশান্ত সিং রাজপুতের প্র’য়াণের পর রিয়া চক্রবর্তীর বি’ রুদ্ধে উঠেছে একাধিক অভিযোগ।অভিযোগের আঙ্গুল তুলেছে সুশান্তের পরিবারও। মিডিয়া রীতিমতো কড়া ভাষায় আ’ ক্রম ’ণ করে চলেছে রিয়ার পরিবার কে। তাই তারা নিজেদের নিরাপত্তা নিয়ে যথেষ্ট চিন্তায় পড়েছেন। সম্প্রতি ২৭ শে আগস্ট রিয়া চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন মিডিয়ার কারণে নিরাপত্তাহীনতায় ভুগছে রিয়ার পরিবার। তিনি সুরক্ষার দাবিও জানান।

রিয়া নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, রিয়ার বাড়ির সামনে ভিড় জমিয়েছে একদল মিডিয়া। ভিড়ের মধ্য থেকে এক ভদ্রলোক ভিড় ঠেলে বাড়িতে ঢোকার চেষ্টা করছেন রিয়া জানান ওই ভদ্রলোক রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী যিনি একজন প্রাক্তন আর্মি অফিসার।

সুশান্ত সিং রাজপুতের প্র’ য়াণের পর থেকেই তাদের মুম্বাই পুলিশ এবং ইডির তরফ থেকে একাধিকবার ডাক পড়েছে। পুলিশের তদন্তে সাড়া দিতে তারা সাহায্য করতে চাইলেও তাতে যেন বাঁধ সেধেছে মিডিয়া।

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী বলেন,আমরা জিজ্ঞাসাবাদের জন্য অব্রি থেকে বেরোনোর চেষ্টা করছি কিন্তু মিডিয়ার জন্য পারছি না | তিনি আরও লেখেন, ‘স্থানীয় থানায় আমরা বিষয়টা জানিয়েছি, এমনকি সেখানে গেছিও, কোনও ব‍্যবস্থা নেওয়া হয়নি থানার পক্ষ থেকে। এমনকি আমরা তদন্তকারী সংস্থাগুলিতেও এই বিষয়টি জানিয়ে সাহায‍্য চেয়েছি। তারা যাতে আমাদের এখানে পৌঁছে সাহায্য করেন কিন্তু কোনো খবর পাইনি আমরা।

আমার পরিবারটা বাঁচবে কি করে? আমরা শুধু তদন্তে সহযোগিতা করার জন‍্য সাহায‍্য চাইছি। মুম্বাই পুলিশকে আমরা অনুরোধ করছি, যাতে আমাদের সুরক্ষার ব্যবস্থা করা হয় এবং আমরা তদন্তে সাহায্য করতে পারি। ক’রো’না পরিস্থিতির মধ্যে এই প্রাথমিক আইন শৃঙ্খলা নিষেধাজ্ঞাগুলি সরবরাহ করা প্রয়োজন”

তথ্যসূত্র : aajsakal

Reply