সাংবাদিককে মারতে গেলেন রিয়া চক্রবর্তী ফেঁ’ সে গেলেন আবারো…

রিয়া চক্রবর্তী। বর্তমানে সুশান্তের মৃ- ‘ত্যুর পর সবথেকে বড় ভিলেন সুশান্তের আপা-মর অনুরাগীর কাছে। রিয়া চক্রবর্তী বি- রু- দ্ধে সুশান্তের পিতা আদালতে মা- ম-লা করেছেন। সুশান্তের পিতা অভি- যোগ করেছেন যে রিয়া নাকি সুশান্তের টাকা প্র- চা-র করেছেন এবং সুশান্তকে পা- গ-ল প্র-মা-ণ করার চেষ্টা করেছেন। সুশান্তের আপা-মর ভক্তরা এটাই মনে করছেন যে, সুশান্তর আ-‘ ত্ম’ হ’- ‘ ত্যা হোক বা মৃ-‘ ত্যুই হোক রিয়া চক্রবর্তী তাতে প্র-ত্য-ক্ষ-ভা-বে জড়িত রয়েছেন।

সিবিআই ত-দ-‘ ন্ত শুরু হয়েছে আজ সপ্তম দিন হয়ে গিয়েছে। সিবিআই সুশান্তের ঘ-‘ নি-ষ্ঠদের জিজ্ঞাসাবাদ করছে। অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও জে-রার মুখে পড়েছেন। এর আগে এন-ফো-র্স-মে-ন্ট ডিরেক্টরেট জে-রা করেছে রিয়া চক্রবর্তী কে। আবার জানা গিয়েছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো নাকি মামলা দা-য়ে-র করতে চলেছে রিয়া চক্রবর্তী সহ আরো বেশ কয়েকজনের বি-রু-দ্ধে। ইডির হাতে তথ্য এসেছে যে রিয়া চক্রবর্তী সহ তার ঘ-নি-ষ্ঠ কয়েকজন মা-দ-ক সে-ব-নের সাথে জড়িত ছিলেন।

এবং জ-ল্প-না শুরু হয়েছে যে সুশান্তকেও নাকি রিয়া চক্রবর্তী মা-‘ দ’ -ক সেবন করাতেন নিয়মিত। এবার রিয়ার কয়েকটি চ্যাট এর স্ক্রিনশট শেয়ার করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। সেখানে দেখা গিয়েছে রিয়া চক্রবর্তী তাঁর ভাই সৌভিকের সাথে কিছু সাং-কে-তি-ক ভাষায় কথাবার্তা বলেছেন। এই চ্যাটটিতে দেখা গিয়েছে, রিয়া কিছু জিনিস আনা নেওয়ার ব্যাপারে কথাবার্তা বলছেন। সেখানে সাংকেতিকভাবে ‘ব্ল্যা-কবেরি কুশ’, ‘ডোবি’ প্রভৃতি আদান প্রদানের ব্যাপারে কথা বলছেন।

আবার ব্ল্যাকবেরি কুশ এর ছবি ও পাঠানো হয়েছে। এটি হলো এক প্রকার মা-‘ দ’ -ক মেশানো সিগারেট। সুশান্ত বিবি এই স্ক্রিনশট গু-লা শেয়ার করে লিখেছেন, “এসব কি চলছে?” এই দুইটা সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে কমেন্ট করেছেন, “হোয়াট? শকড্”।

সি-বি-আ-ই তার দপ্তরে রিয়া চক্রবর্তী কে ডেকে পাঠিয়েছিলো ব-য়া-ন নেওয়ার জন্য। সিবিআই আধিকারিকরা রিয়া চক্রবর্তী কে বিভিন্ন বিষয় সম্পর্কে জিজ্ঞাসা করেছে।এই বিষয়টি জানতে পেরে সি-বি-আ-ইয়ে-র দপ্তরের সামনে ভিড় করেছিলেন সাংবাদিকেরা। এমনিতেই সুশান্তের ত-দ-ন্তে-র সমস্ত খবরা খবর cover-up করছেন সাংবাদিকরা। রিয়া চক্রবর্তী সি-বিআ-ই দপ্তর থেকে বেরিয়ে তার গাড়িতে ওঠেন, তখনই এর চিত্র সাংবাদিক রিয়া চক্রবর্তীর কাছে গিয়ে ছবি তোলার চেষ্টা করেন।

আর তখনই একটা আশ্চর্যজনক কা-ণ্ড ঘটান রিয়া চক্রবর্তী। ভিডিওটা দেখা গিয়েছে, বৈচিত্র সাংবাদিককে কনুই দিয়ে গাড়ির ভিতর থেকে আ-ঘা-ত করার চেষ্টা করেন রিয়া চক্রবর্তী। মুহূর্তের মধ্যেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা শুরু করে দিয়েছেন এই ভিডিও কে ঘিরে ট্রোলিং এর বন্যা। পাশাপাশি সুশান্তের আপা-মর ভক্তরা বলছেন, “এটাই রিয়া চক্রবর্তীর প্রকৃত রূপ।”

তথ্যসূত্র : city24news

Reply