Tuesday , July 27 2021
Breaking News
Jodhpur: Bollywood actor Salman Khan appears in a court in black buck poaching case in Jodhpur, Rajasthan on Thursday. PTI Photo (PTI1_4_2018_000107A)

সলমান খানকে পছন্দ নয় দর্শকদের, আপাতত বন্ধ হল বিগ বস ১৪

সলমন খান এমনই একটি নাম যার হুঙ্কারে বোধহয় বলিউড কাঁপে। কিন্তু কঙ্গনা রানাউতের বো’ মা সব তাবড় তাবড় অভিনেতা,অভিনেত্রী, প্রযোজক ও নির্দেশকদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছে, যদি না সুশান্ত আ’ ত্ম’ হ’ ত্যা/খু’ ন কেসটি সিবিআইয়ের হাতে আসতো। বলিউডের অনেক গোপন দিক বেরিয়ে পড়েছে আপামর দেশবাসীর কাছে। স্বজনপোষণের যে নোংরা রাজনীতি চলে তা উঠে এসেছে এই তদন্তে। এমনকি মা’ দ’ ক দ্রব্য ব্যবহারের মতো ভয়’ ঙ্কর ঘটনা প্রকাশ পেয়েছে। এরপর রইলো লকডাউন। সবমিলিয়ে বলিউডের ভীত একদম নড়ে গেছে।

স্বজনপোষণ নিয়ে সলমন খান, করণ জোহার, একটা কাপুর এর মতো তাবড় তাবড় ব্যক্তিত্বের উপর আঙ্গুল তুলে ধিক্কার জানিয়েছে গোটা দেশবাসী। বিশেষত যারা জাস্টিস ফর সুশান্ত হ্যাসট্যাগ নিয়ে সোচ্চার হয়েছেন তারা কোনোভাবেই ভাইজানের কোনো মুভি, বা রিয়েলিটি শো-কে সম্প্রচার হতে দেবে না বলে সূত্রের খবর। সম্প্রতি দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)- এর সম্প্রচার নিয়েও বিরোধিতা করেছেন সুশান্তের ফ্যানেরা। যেহেতু এই শো-এর প্রযোজক সলমন খান। তাই আবারও এই ক্ষুব্ধ জনতা সলমন খান সঞ্চালিত রিয়েলিটি শো বিগ বস ১৪-র বয়কটের ডাক দিলেন। ২৭ সেপ্টেম্বর থেকেই এই বিগ বস সম্প্রচারিত হওয়ার কথা ছিল।

সূত্রের খবর অনুযায়ী, দর্শকদের কাছে সলমন খানের গ্রহণযোগ্যতা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। অধিকাংশ দর্শক সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় আর দেখতে চাইছেন না। প্রসঙ্গত ‘সড়ক ২’ মুভিটিও একেবারে ফ্লপ হয় স্বজনপোষণ কেন্দ্রকে ঘিরে। প্রচুর মাত্রায় ডিসলাইক পায় এই মুভিটি।

সুশান্ত কেসে যেমন অনেকের পর্দা ফাঁ’ স হচ্ছে তেমনই প্রায় ডুবতে বসেছে বলিউডের অর্থনীতি। অবশ্য, সূত্রের খবর অনুযায়ী যতদিন পরিস্থিতি না বদলাচ্ছে ততদিন এই শোয়ের শ্যুটিং বন্ধ রাখা হবে।

About M..

Check Also

Bollywood actor Shahrukh Khan at Dilip Kumar House | Sangbad Pratidin

‘পাশে আছি’, দিলীপ কুমারের প্রয়াণে সায়রা বানুর হাত ধরে সাত্ত্বনা শাহরুখের

দিলীপ কুমার (Dilip Kumar) ও সায়রা বানু (Saira banu) এক সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁদের যদি সন্তান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *