সুশান্তের বন্ধুর সঙ্গেই প্রেম করতো অঙ্কিতা, এখন ভালো সাজার নাটক করছে, বললেন রিহা চক্রবর্তী

রিয়া চক্রবর্তী, সুশান্তের প্রয়াণের আগে কালীন থাকা প্রেমিকা যার সিবিআই বা ইডি প্রত্যেকের জবান ব’ন্দিতেই রয়েছে ফাঁক, নেই কোনো সামঞ্জস্য। সম্প্রতি তার নামে উঠে আসছে নানান ভয়ংকর সব তথ্য।

রিয়া সুশান্তের সাথে মেশার আগের থেকেই যোগাযোগ রাখতেন মা’দক ডিলারদের সাথে। সেসব চ্যাটও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিয়া চক্রবর্তী নিউজ18 এ একটি ইন্টারভিউতে সুশান্তের প্রাক্তন প্রেমিকাকে নিশানা করে উগরে দিলেন ক্ষোভ।

সুশান্তের প্র’য়ানের এক মাস পর অঙ্কিতা সর্বভারতীয় সংবাদ মাধ্যমে এসে বলেন সুশান্ত অঙ্কিতার প্রথম সিনেমা রিলিজের সময় তার সাথে কথা বলেন শুভেচ্ছা জানান এমনকি সুশান্ত তাকে এও বলেন তিনি রিয়ার সাথে ভালো নেই।

খুব শিগগির তিনি রিয়ার হাত থেকে বেরিয়ে আসতে চান। অঙ্কিতা এও বলেছিলেন সুশান্তের ওপর জোর করে ডিপ্রেশনের তকমা দেওয়া হচ্ছে। সুশান্ত নিজে অঙ্কিতাকে বলেছিলেন কখনও আ’ ত্ম’ ঘা’ তী’ র ভাবনা মাথায় এলে কয়েক সেকেন্ডে সেই ভাবনা পরিবর্তন করে নেবেন কিন্তু কখনও আ’ ত্মঘা’ তী করবেন না।

এই কথার প্রসঙ্গ ধরেই রিয়া বলে, “চার বছর ধরে অঙ্কিতা সুশান্তের সাথে কোনও যোগাযোগ রাখেননি এমনকি কথাও বলতেন না। সুশান্তের বন্ধুর সঙ্গেই রিলেশন করতে শুরু করেন অঙ্কিতা। আর এখন সুশান্তের প্র’ য়া’ ণের পর ভাল সাজার নাটক শুরু করেছে।

যে মেয়েকে ভালোবেসে সুশান্ত নিজের সব কিছু দিতে রাজি ছিল সে কি করে সুশান্তকে ছেড়ে যায় ! এখন তো অঙ্কিতাকে সুশান্তের বিধবা বলা হচ্ছে আর আমি সুশান্তের এত খেয়াল রাখার পরও মানুষ আমাকে ডাইনি বানিয়েছে। ”

রিয়ার বি’রুদ্ধে অভিযোগ ছিল সুশান্তের টাকা লু’ট করার সে বিষয়ে কথা না বলে রিয়া সুশান্তের তার ওপর টাকা খরচ করা নিয়ে বলেন, “বেশ করেছে আমার ওপর টাকা খরচ করেছে, তাতে কার কি?” এসব বলার পর সুশান্তের বিভিন্ন ব্যাপারে রিয়া কথা বলেন তারপর তিনি নিজেকে নির্দোষ বলেন এবং এও বলেন তিনি এর শেষ দেখবেন।

Reply