৮০০ বাম-তৃণমূল কর্মী যোগ দিল বিজেপিতে, শক্তি বৃদ্ধি করছে গেরুয়া শিবির!

বিধানসভা ভোটের আগে শক্তি বৃদ্ধি হল বিজেপির (BJP)। সিপিএম, তৃণমূল কংগ্রেস (TMC) থেকে প্রায় ৮০০ জন সংখ্যালঘু কর্মী-সমর্থক (Minor members) শনিবার যোগ দিলেন বিজেপিতে। হাওড়া গ্রামীণ (Howrah Rural) জেলা বিজেপির তরফ এ জেলা কার্যালয়ে যে বিশেষ কর্মসূচির আয়োজন করা হয় সেখানেই দলে যোগ দিয়েছেন এই কর্মী সমর্থকরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবশঙ্কর বেজ এছাড়া পশ্চিমবঙ্গ প্রদেশ বিজেপি সংখ্যালঘু মোর্চার (Paschimbanga Pradesh BIP Minority Morcha) নবনির্বাচিত সভাপতি আলী হোসেন এবং রাজ্যের অন্যান্য উল্লেখযোগ্য বিজেপি নেতা কর্মীরা।

আমতা ও উলুবেড়িয়া পূর্ব বিধানসভা থেকেই এই ৮০০ জন সংখ্যালঘু কর্মী-সমর্থক পদ্ম শিবিরের নাম লেখান জেলা সভাপতি শিবশঙ্কর বেজ তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন।এই ৮০০ জনের মধ্যে ৬০০ জন হলেন আমতা বিধানসভার কাশমলি ও বিকেবাটি এলাকার এবং উলুবেড়িয়া পূর্ব বিধানসভা থেকে ২০০ জন সংখ্যালঘু কর্মী রয়েছেন। এছাড়া সংখ্যালঘু মোর্চার নবনির্বাচিত সভাপতি আলী হোসেনকে এদিন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির তরফ থেকে সম্বর্ধনা দেওয়া হয়।

এছাড়াও কোচবিহারে সাংগঠনিক জেলায় প্রায় চল্লিশটি পরিবার সম্প্রতি তৃণমূল ছেড়ে পদ্মশিবিরে এসেছেন। তমলুক সাংগঠনিক জেলা এই সংখ্যাটা ১০০ টি পরিবার। পুরুলিয়া সাংগঠনিক জেলার রঘুনাথপুর বিধানসভায় তৃণমূলের ১০০ জন কর্মী বিজেপিতে যোগদান করেছেন। আলিপুরদুয়ারে সবুজ শিবির ছেড়ে ৩৭ টি পরিবার এবং ১৫০ জন ব্যক্তি বিজেপিতে এসেছেন এবং দক্ষিণ দিনাজপুর সাংগঠনিক জেলার তপন বিধানসভার ১০০ পরিবার বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন। ‌

সাম্প্রতিক সময়ে অনেক জন তৃণমূলে যোগ দেওয়ায় একটু হলেও চাপ বেড়েছিল পদ্ম শিবিরের ওপর কিন্তু এবারে একেবারে প্রায় ৭ টি জেলা থেকে কতজন মানুষ গেরুয়া শিবিরে নাম লেখানোয় আগামী বছর বিধানসভা নির্বাচনের আগে অনেকটাই অক্সিজেন সংগ্রহ করলো পদ্ম শিবির।

Reply