“চামচাগিরি না করে, আন্টি আপনার ঘর সামলান” রিয়া চক্রবর্তীর হয়ে সাফাই গাইতে এসে অপমানিত হলেন বিদ্যা বালন

মঙ্গলবার বলিউড অভিনেত্রী বিদ্যা বালান বলেছিলেন, যে সুশান্ত সিং রাজপুতের মা’ মলার ক্ষেত্রে রিয়া চক্রবর্তীর জন্য ‘সস্তার জিনিস’ দেখে তার মন খারাপ। এও বলেছিলেন যে, এটা দু’ র্ভাগ্যজনক ব্যাপার যে একজন অভিনেতাকে নিয়ে মিডিয়া একেবারে সার্কাসে পরিণত হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য,সুসান সিং রাজপুত মামলার ক্ষেত্রে পুরো তদ’ন্ত’ভার তুলে দেওয়া হয়েছে সি’বি’আইয়ের হাতে।

গত ১৪ ই জুন বান্দ্রার অ্যাপার্টমেন্টে সুশান্ত সিং রাজপুতের দে’ হ উ’ দ্ধার করা হয়। এই নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় চলছে। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন বিদ্যা বালান। সেখানে তিনি লিখেছেন, “সত্যিই খুব দুর্ভাগ্যজনক! , কিন্তু মিডিয়া সেটাকে একেবারে সার্কাসে পরিণত করেছে। প্রতিনিয়তই মিডিয়া ট্রায়ালের মধ্য দিয়ে যেতে হচ্ছে রিয়া চক্রবর্তীকে।”

ওই পোস্টে দক্ষিনী অভিনেত্রী লক্ষী মানচুকে ধন্যবাদ জানিয়ে বিদ্যা আরও লেখেন, “সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক। এভাবে সবার সামনে সত্য কথাটা তুলে ধরার জন্য। সুশান্তকে নিয়ে সত্যিই সার্কাসে পরিণত করেছে মিডিয়া। রিয়াকে নিয়ে প্রতিদিন এত অপমানজনক কথা বলা হচ্ছে, যা একজন মহিলা হিসেবে কতটা খারাপ লাগছে তা ভাষায় প্রকাশ করতে পারব না।” বেশ কিছুদিন আগে লক্ষী মানচু সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। রিয়ার সমর্থনে তিনি লেখেন,”সুশান্ত ইস্যুতে রিয়াকেও ন্যায় বিচার দেওয়া উচিত।

তবে গণমাধ্যম রিয়াকে বারবার কাঠগড়ায় তুলছে। আমি সত্যি জানি না, কিন্তু জানতে চাই। দেশের আইনের ওপর আমার ভরসা রয়েছে। রিয়ার পরিবার যে মিডিয়া ট্রায়ালের মধ্যে দিয়ে যাচ্ছে, সেই কষ্ট আমি অনুভব করতে পারছি। যতদিন না সত্যিটা সবার সামনে আসছে, আমি চাই রিয়াকে এভাবে দোষী বানানোর চেষ্টা বন্ধ হোক”।


সুশান্ত সিং রাজপুত এর মৃ’ ত্যুর প্রায় আড়াই মাস পর অভিনেত্রী তাপসী পান্নু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করুন। সুশান্ত সিং রাজপুত কিংবা রিয়া চক্রবর্তী কে ব্যক্তিগতভাবে না চিনলেও, তিনি রিয়া চক্রবর্তী কে সমর্থন করেছেন। নেটিজেনরা তার বিরুদ্ধে ক্ষো’ভ উগরে দিয়েছেন।

Reply