এবার মুকুলের সঙ্গে একান্ত বৈঠক সারলেন তথাগত রায়

দলের কর্মসূচিতে এখনই যোগ না দিলেও তৃণমূলের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে দলকে সবরকমভাবে সহায়তা করবেন তথাগত রায়, এমনই জানিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়। সম্প্রতি মুকুল রায়ের বাড়িতে গিয়ে দেখা করেছেন বিজেপি নেতা তথাগত রায়। দলের সাংগঠনিক একাধিক বিষয় নিয়ে দু’জনের মধ্যে আলোচনা হয়েছে।

মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। কলকাতায় ফিরেই দলের কাজে মনোনিবেশ করেছেন। ইতিমধ্যেই বাংলায় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে একান্তে বৈঠক করেছেন তিনি। বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠকের সময় মুকুল রায়ও সেখানে উপস্থিত ছিলেন। তবে মুকুলের সঙ্গে আলাদা করে কথা হয়নি তথাগত রায়ের। এবার মুকুল রায়ের সঙ্গেও একান্ত বৈঠক সারলেন তথাগত রায়। বর্ষীয়ান এই বিজেপি নেতার কথায়, ‘‘তৃণমূলের জনবিরোধী কর্মসূচিকে সাধারণ মানুষের সামনে তুলে ধরাই আমার প্রথম লক্ষ্য।’’

মুকুল রায়ের সঙ্গে তাঁর ঠিক কী আলোচনা হল? সে প্রসঙ্গে মুখ খুলেছেন তথাগত রায়। তিনি বলেন, ‘‘আগেও মুকুল রায়ের সঙ্গে দেখা হলেও আলোচনা হয়নি। এবার দলের কাজ, ও সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করলাম।’’ তবে এখনই রাজ্য বিজেপির সভা-সমাবেশ-সহ অন্য কর্মসূচিতে পুরোদস্তুর হাজির থাকবেন না তিনি। কিন্তু সাংগঠনিক কাজে দলকে তাঁর পরামর্শ দিয়ে যাবেন। রাজ্যে তৃণমূল নেতৃত্বাধীন সরকার তোষণের রাজনীতি করছে বলে অভিযোগ তথাগতর। এমনকী বেকার সমস্যা দূরীকরণে সরকারের লক্ষ্য সঠিক নয় বলেও কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন এই বিজেপি নেতা।

তথ্যসুত্রঃ khobor24x7

Reply