আমার স্বপ্নে এসেছিলো সুশান্ত, ওই আমাকে সত্যিটা বলতে বলেছে, বললেন রিয়া চক্রবর্তী

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যে মূল অভিযুক্ত হিসেবে উঠে এসেছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। বর্তমানে তিনি তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ফাঁদে। সিবিআই তদন্তকারীরা তাকে শুক্রবারেই ডেকে পাঠিয়েছিল।

সুশান্ত তদন্তভার সিবিআইয়ের হাতে যাওয়ার পর এই প্রথম রিয়া চক্রবর্তী সিবিআই এর মুখোমুখি হয়েছিলেন। এক সাক্ষাৎকারে রিয়া জানিয়েছেন, অপরাধ প্রমাণিত না হওয়ার আগেই সকলে তাকে অপরাধী হিসেবে সাব্যস্ত করেছে। এই নিয়ে এবার মুখ খুললেন তিনি।

জনপ্রিয় সর্বভারতীয় একটি সংবাদ সংস্থাকে দেওয়া ইন্টারভিউ এ রিয়া বলেছেন,”সুশান্ত আমার স্বপ্নে এসেছিল এবং সব সত্যি বলতে বলেছে”। এদিন তিনি বলেন,”ভারতের বিচার ব্যবস্থার উপর তাঁর ভরসা রয়েছে”। সিবিআই এর সঙ্গে সহযোগিতা করার কথাও জানান তিনি।

কি কারণে এতদিন পরে সংবাদমাধ্যমের সামনে কথা বলছেন রিয়া? এই প্রশ্ন জিজ্ঞেস করা হলে রিয়া উত্তরে বলেন,”সুশান্ত বলেছে আমাকে। সুশান্ত আমার স্বপ্নে এসেছিল এবং আরও অনেকের স্বপ্নে এসেছে ও। যাঁদের হয়ত ও চিনতও না। আর ওই আমাকে সত্যিটা বলতে বলেছে। বলেছে তুমি গিয়ে বল তুমি আসলে কে। আমাদের সম্পর্কটা কী ছিল এবং কী রয়েছে”।

এদিন রিয়া আরো বলেন, সুশান্তের প্র’য়া’ণের পর তার স্বপ্ন ভেঙে গিয়েছে। প্রতিটা দিন প্রতিটা মুহূর্ত কাটাচ্ছেন দুঃস্বপ্নে। প্রত্যেক দিনই তার পরিবারের কোনো না কোনো সদস্যের অ্যাংজাইটি অ্যা”টা’ক হচ্ছে।

চারিপাশে যা কিছু ঘটছে অর্থাৎ তার নামে যা কিছু রটানো হচ্ছে সবই আজ প্রভাবিত করছে সাধারণ মানুষকে। মিডিয়ার বাড়বাড়ন্তের কারনেই এমনটা হয়েছে বলেন তিনি। সকলেই এখন তার এবং তার পরিবারের সম্মানহানির চেষ্টায়।

রিয়া এদিন বলেন,”আমি ল’ড়া’ই চালিয়ে যাব। আমার হিম্মত ভেঙে দেওয়ার চেষ্টা চলছে, তবে আমি থামব না। লোকে আমাকে বিষকন্যা বলছে, আমার অউকাত নিয়ে কথা বলছে। তবুও আমি ল’ড়াই জারি রাখব”।

সুশান্তের প্রয়া’ ণের দিনের কথা বলতে গিয়ে রিয়া জানান, “১৪ তারিখ আমি আমরা বাড়িতেই ছিলাম। আমার এক বন্ধু আমাকে ফোন করেছিল এবং আমাকে বলেছিল এইরকম শুনছি এবং তুই একবার খোঁজ নিয়ে দেখ”।

Reply