বাড়লো গ্রেপ্তারির প্রবল সম্ভাবনা, CBI তদ’ন্তে জটিল বিপাকে রিয়া চক্রবর্তী

সুশান্তের প্র’য়া’ণের পর তদন্ত শুরু হলে উঠে আসছে নানান চাঞ্চল্যকর তথ্য আর তারপরই স’ন্দেহ রিয়ার দিকেই স্থির হয়ে গিয়েছে। বেশ কিছুদিন আগেই সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে পুলি’শের কাছে তথ্য দেন যে সুশান্ত তাকে মেসেজে বলেছিলেন যে তিনি রিয়ার সাথে থাকতে পারছেন না, তাড়াতাড়ি বেরিয়ে আসতে চান।

সম্প্রতি আবার রিয়ার ভাইকে পু’লিশ গ্রেপ্তার করেছে মা*দ’ক যোগের জন্য এবং রিহা যে তার সাথে জড়িত তা সৌভিক নিজে স্বীকার করেছে বলে জানা গিয়েছে তাই এবার রিয়াকেও নেওয়া হতে পারে পুলি’শ হেফা’জতে।

প্রসঙ্গত সিবি’আই জানতে পেরেছে সুশান্ত রিয়ার সঙ্গে থাকা শুরু করতেই তার বিভিন্ন মান’সিক চাপ শুরু হয় এবং রিয়া তাকে নিয়মিত মা*দ’ক দেওয়া শুরু করে। সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি জানান যে রিয়ার সাথে বসেই সুশান্ত মা*দ’ক নিতেন। সুশান্তকে অব’সাদ মুক্ত রাখার জন্যই রিয়া এরকম করেছেন বলে অনেকের ধারণা।

অভিনেতা সুশান্তের পরিবার সুশান্তের এই মা*দ’ক নেওয়ার কথা জানতে পেরেই রিয়াকে ছেড়ে দেওয়ার পরামর্শ দেয় কিন্তু প্রেমিকার থেকে দূরে থাকা তখন সুশান্তের কাছে প্রায় অস’ম্ভব ছিল আর তারপরই পরিবারে সঙ্গে সুশান্ত ও রিয়ার দূরত্ব তৈরি হয়।

সুশান্ত সিং রাজপুতের ঘটনার তদ’ন্তের জন্য সিবি’আই, ইডি, এনসিবি এর তিন গো’য়েন্দা সংস্থার আতসকাচের নিচে রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবার। এই মুহূর্তে গোটা দেশের কাছে রিয়া চক্রবর্তী মোস্ট ওয়া’ন্টেড লেডি।

আই’নের চোখে দো’ষী প্রমাণিত হওয়ার আগেই নেটজনতার একাংশ তথ্য দেখে অভিনেতার প্র’য়া’ণের জন্য রিয়াকে কাঠগোড়ায় তুলে দিয়েছেন, ছাড়ছে না মিডিয়া ও। মা*দ’কচক্রের সঙ্গে রিয়ার যোগাযোগ গো’দের উপর বি’ষফোঁ’ড়ার মতো রিয়ার বি’রুদ্ধে কাজ করছে।

মা*দ’ক যোগের জন্য এবার রিয়া চক্রবর্তীকে গ্রে’প্তার করতে পারে সিবিআই, খবর সূত্রে এমনটাই জানা যাচ্ছে। সুশান্তকে আ’ত্মঘা’তীর প্ররো’চনা দেওয়ার অভিযোগে ভারতীয় সংবি’ধানের ৩০৬ ধারাতেও অভিনেত্রী রিয়াকে গ্রেপ্তার করা হতে পারে বলেও জোর জল্পনা শুরু হয়েছে।

অন্যদিকে শোনা যাচ্ছে শ্রুতি মোদির আ’ইনজীবীর স্ত্রী নাকি সুশান্ত এবং রিয়ার এই কাহিনি নিয়ে ‘ন্যায়’ নামে একটি সিনেমা বানাতে চলেছেন আর পরিচালনা এবং চিত্রনাট্য হবে দিলীপ গুলাটির।

রিয়ার ভূমিকায় থাকবে শ্রেয়া শুক্লা এবং সুশান্তের ভূমিকায় জুবির কে খানকে দেখা যাবে বলে জানা গিয়েছে। তবে সুশান্তের বাবা এবং আইনজীবী জানিয়ে দিয়েছেন তাদের অনুমতি ছাড়া যদি কোনো সিনেমা বের হয় তার বি’রুদ্ধে তারা ক’ঠোর আ’ইনি ব্যবস্থা নেবেন।

Reply