‘পুলিশকে বউবাচ্চার মুখ দেখতে না দেবে না’, দিলীপ ঘোষের মন্তব্যে ক্ষো’ভ উগরে দিলেন নুসরত

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে ক্ষো’ভ উগড়ে দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান। কিছুদিন আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পুলিশের বিরুদ্ধে হুমকির সুরে বলেন, “পুলিশকে বউবাচ্চার মুখ দেখতে দেব না”।

এবার তারই ধারাবাহিক বাকবিতণ্ডায় মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। তিনি বলেন, “আপনাদের রক্তভে’জা হাতে রাজ্য মৃত্যু*পু’রীতে পরিণত হবে”।

তৃণমূল কংগ্রেসের নেতাদের কটা’ক্ষ করে কিছু দিন আগেই দিলীপ ঘোষ বলেন, “যে পুলিশ অফিসাররা তৃণমূলের কথা শুনে চলছেন। আমাদের কর্মীদের মিথ্যা কেস দিচ্ছেন। আনন্দে আছেন। তাদের বলছি এই আনন্দ বেশিদিন টিকবে না।

এক বছর পরে বউবাচ্চার মুখ দেখতে দেব না। যারা দু’নম্বরি পয়সায় ছেলেদের বেঙ্গালুরুতে ভরতি করেছেন। তাদের পড়াশোনা শেষ হবে না। ডাক্তার-ইঞ্জিনিয়ার হবে না। তাদের পরি’যায়ী শ্রমিক করে ছাড়ব”। তাঁর এই বি’স্ফো’রক মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে সমা’লো’চনার ঝড় উঠেছে।

এবার সেই ভিডিওই শেয়ার করে টুইট করেছেন সাংসদ নুসরত জাহান। এদিন দিলীপ ঘোষকে আক্রমণ করে তিনি লেখেন, “এইভাবেই সম্ভবত সোনার বাংলা গড়ে তোলার পরিকল্পনা করছেন দিলীপ বাবু! স্যার, আপনাদের রক্তভে’জা হাতে রাজ্য মৃত্যুপু’রীতে পরিণত হবে, ধ্বং’স হয়ে যাবে সব। বিজেপি মানেই তো হিং’সা।”

দেশের ক’রোনা পরিস্থিতি সামাল দিতে দিন রাত এক করে যাঁরা অবিরত নিজেদের জী’বন বা’জি রেখে কাজ করে চলেছেন, সেই পুলিশ প্রশাসনের নি’ন্দায় সরব দিলীপ ঘোষ। তাদের হু’মকি দিতেও ছাড়েননি তিনি। বারে বারে অপমা’নিত হতে হয়েছে পুলিশ কর্মীদের। রাজ্যের শাস’কদল অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে তাঁর এই মন্তব্যের তীব্র সমা’লোচনা করেছে।

Reply