বাংলার সাথে রিয়ার সম্পর্ক কি? কংগ্রেসের লজ্জা যে তারা আসামির জন্য রাস্তায় নামছে: দিলিপ ঘোষ

রবিবার কলেজ স্ট্রিটে এক চা চক্রে বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ রিহা চক্রবর্তীকে নিয়ে প্রথম মুখ খোলেন। তিনি বলেন, কংগ্রেসের লজ্জা যে তারা এক আ’ সামির জন্য পথে নেমেছে।

রিয়া চক্রবর্তীর সমর্থনে একটি রাজনৈতিক দল (কংগ্রেস, প্রগতিশীল বামের জোটসঙ্গী) মিছিলে নেমেছিল পশ্চিমবঙ্গে। কিছুদিন আগে এনারাই হাজার সমস্যা নিয়ে কথা বলতে বলত সুশান্ত ইস্যু বাদ দিতে।

বর্তমানে তারা সুশান্তের জন্য ন্যায় বিচার চেয়ে নয় বরং প্রধান সন্দেহভাজন রিয়ার সমর্থনে রাস্তায় নেমেছেন। দিলীপ ঘোষ রিয়া চক্রবর্তীর গ্রেফতারি নিয়ে কংগ্রেস মিছিল প্রসঙ্গে কংগ্রেসকে তোপ দেগে বলেন, “রিয়ার বাবাকে ওরা জানে? রিয়ার সঙ্গে বাংলার কী সম্পর্ক যে ওরা বাংলাকে টেনে নিয়ে আসছে? কংগ্রেসের লজ্জা যে তারা আসামির জন্য রাস্তায় নামছে।”

শুধু এখানেই শেষ নয় , দিলীপ ঘোষ নিট পরীক্ষার্থীদের দায়িত্ব সহকারে পরীক্ষা কেন্দ্রে না পৌঁছে দেওয়া জন্য ও থাকার সু-ব্যবস্থা না করার জন্য তোপ দাগেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে।

এরপর তিনি দিল্লি হিংসায় অতিরিক্ত চার্জশিটে সিপিএম-এর সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, অধ্যাপক জয়তী ঘোষ-সহ আরও বিশিষ্টদের নাম থাকা নিয়ে বলেন, “আইনকে আইনের পথে চলতে দিন। আর বড় বড় সব নেতারাই চক্রান্তে লিপ্ত আছেন।”

Reply