“পুলিশকে শান্তিতে ঘুমাতে দেবো না”, বললেন বিজেপি নেতা শ্যামাপদ মন্ডল

সিউড়ি থানার সামনে সোমবার বীরভূম বিজেপির মহিলা মোর্চার সদস্যরা বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার কারণে অবস্থান বিক্ষোভে সামিল হন। এই অবস্থান বিক্ষোভের কর্মসূচি থেকে রাজ্য পুলিশকে হুঁশি’য়ারি দেন মহিলা মোর্চার সদস্যরা।

মহিলা মোর্চার অবস্থান-বিক্ষোভের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন,বীরভূম জেলা বিজেপি সভাপতি শ্যামাপদ মন্ডল। তিনি এদিন পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বলেন,”আমরাও ঘুমাবো না, আপনাদেরও (পুলিশ) শান্তিতে ঘুমাতে দেবো না। প্রতিদিন জেলায় কোনো না কোনো রাজনৈতিক কর্মসূচি রাখবো আর আপনাদের না খাইয়ে না দাইয়ে ছুটিয়ে ছুটিয়ে মা’র’বো”।

শ্যামাপদ মন্ডল আরো জানান,”ভারতীয় জনতা পার্টির মায়েরা বোনেরা শান্তিতে ঘুমাতে পারেন না। আপনারা যদি মনে করেন বিজেপির লোককে ঘুমাতে দেবো না, তাহলে আমিও কথা দিলাম আমি রাজনৈতিক আন্দোলনের মাধ্যমে বীরভূম জেলার কোন পুলিশকে আমি শান্তিতে ঘুমোতে দেবো না।

আমরা প্রত্যেকদিন জেলার কোথাও না কোথাও বিজেপির কোনো না কোনো কর্মসূচি রাখবো। আর আপনাদেরকে এইভাবে রোদে গরমে খেয়ে না খেয়ে দাঁড় করিয়ে রাখবো। অতএব আমরা ঘুমাবো না আপনাদের কেও ঘুমাতে দেবো না।”

সাধারণ মানুষের উদ্দেশ্যে শ্যামাপদ মন্ডল বলেন,”আপনারা যে সমস্ত মায়েরা এখানে আছেন আপনাদের কাছে আমি জোড়হাত করে অনুরোধ করছি, আপনারা দেখে চুপচাপ বসে থাকবেন না? এই ভাবে বেঁচে থাকার কোনো দাম নেই। আপনারা দুর্গার মত দশ হাতে দশটা অ”স্ত্র নিয়ে আপনারা রাস্তায় নামুন, যা কিছু হয় আমরা দেখে নেবো”।

Reply