“হিরোর সঙ্গে শুতে পারলে, পুরস্কার হিসেবে পাব দু’মিনিটের‌ রোল”, জয়া বচ্চনকে পাল্টা কটাক্ষ কঙ্গনার

মহারাষ্ট্রের শিবসেনা সরকারের পাশাপাশি কঙ্গনার সঙ্গে যু”দ্ধে ব্রতী সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। একদিন আগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত কে কটাক্ষ করেছিলেন জয়া বচ্চন। তিনি বলেন,”কিছুজন যে থালাতে খাচ্ছে সেই থালাতে ফুটো করছে।” এবার সেই মন্তব্যের উপযুক্ত জবাব দিলেন কঙ্গনা রানাউত।

অন্যদিকে অপমান সহ্য করে বসে থাকার মতন মানুষ কঙ্গনা রানাউত একেবারেই নয়। সুশান্ত সিং রাজপুত এর ঘটনার বিষয় নিয়ে প্রথম থেকেই তিনি রণং দেহী মূর্তিতে আবির্ভূতা। তাই এবারেও ছেড়ে কথা বললেন না জয়া বচ্চনকে।

জয়া বচ্চনের মন্তব্যের প্রত্যুত্তরে কঙ্গনা টুইট করে লেখেন,”আপনার মেয়ে শ্বেতা যদি এরকম ভাবে নিগৃহীত হত, ছেলে অভিষেক যদি গ”লায় দ”ড়ি দিয়ে ঝুলে পড়তো আপনি চুপ করে থাকতে পারতেন তো?”

এদিন কঙ্গনা আরো টুইট করে বলেন,”কোন থালার কথা বলছেন জয়া বচ্চন? সেই থালা যেখানে দুই মিনিটের রোল, একটা রোম্যান্টিক সিন আর একটা আইটেম সং অফার করা হয়, তাও হিরোর সঙ্গে শোয়ার পর?” তিনি আরো বলেন,”আমি এই শিল্পকে নারীবাদ শিখিয়েছি। আমি দেশপ্রেমিক এবং মহিলা কেন্দ্রিক সিনেমাগুলো দিয়ে বলিউডকে সাজিয়েছি। এটি আমার ‘‌থালি’‌, আপনার নয় জয়াজি”।

মঙ্গলবার রাজ্যসভায় বক্তব্য দিতে গিয়ে জয়া বচ্চন বলেন,”এটি চলচ্চিত্র শিল্প বহু লোককে নাম এবং খ্যাতি দিয়েছে। মুষ্টিমেয় লোকেরা যে কাজগুলি করেছে, তার জন্য ইন্ডাস্ট্রির নামে ধারাবাহিক আক্রমণ চলছে।” জয়া বচ্চনের এমন মন্তব্যের উত্তরে যথাযথ উত্তর দিলেন কঙ্গনা রানাউত।

Reply