থানার ওসির টেবিলের উপর পা তুলে সভা করবো, পুলিশকে নিয়ে আবারো বিতর্কিত মন্তব্য সায়ন্তনের

আবারো পুলিশকে নিশানা করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। শিলিগুড়িতে দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করতে গিয়ে রাজ্য পুলিশের বি’রু’দ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন তিনি। না’রী নি’র্যা’ত’নের প্রতিবাদে শিলিগুড়ি মহকুমা শাসকের হাতে স্মারকলিপি প্রদানের কর্মসূচি গ্রহণ করা হয়েছিল। কর্মসূচিতে মিছিল করে যাওয়ার পথে বাধা দেয় পুলিশ। এরপর এই পুলিশকে তী’ব্র কটাক্ষ করেন সায়ন্তন বসু।

এদিন সায়ন্তন বসু বলেন,”এরপর পুলিশ যদি আমাদের মিটিং এর পারমিশন না দেয়, তাহলে পারমিশনের দরকার নেই। মঞ্চ খুলে নিয়ে যান। পরের মিটিং থানার ছাদে হবে। এটা আমার নির্দেশ। থানার ছাদে ওসির চেয়ার- টেবিল নিয়ে আসবেন। তার উপর পা তুলে দাঁড়িয়ে সভা করব।

সিলিগুরি কমিশনারেটের কয়েকজন পুলিশ অফিসার চেষ্টা করছেন তৃণমূলের আরো কাছাকাছি যাওয়ার। তাদের উদ্দেশ্যে বলছি, সময় নেই শুধরে যান। উত্তরকন্যায় এখন তিনটে কাজ হয়। চিট ফান্ডের টাকার হিসেব নিকেষ, তৃণমূলের মিটিং আর মজলিস। এর বাইরে উত্তরকন্যায় আর কোন কাজ হয়না। এটাকে কেন রাখা হয়েছে জানিনা”।

শিলিগুড়িতে দিনের মিছিলে নেতৃত্ব প্রদান করেছিলেন রাজ্য মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পাল, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ, রাজ্য সম্পাদক সায়ন্তন বসু। এদিনের হিলকার্ট রোড ধরে হাসপাতাল এর কাছে পৌঁছে গেলে বাধা দেয় পুলিশ।

বাধা অতিক্রম করে মহকুমা শাসকের কার্যালয়ে পৌঁছাতে চেষ্টা করে বিজেপির মিছিল। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বিশাল বাহিনী ব্যারিকেড করে সেই মিছিল আটকে দেয়। এই মিছিল আটকানো কে কেন্দ্র করে খন্ড যু”দ্ধ বেধে যায় বিজেপি সমর্থক এবং পুলিশের মধ্যে।

Reply