অভিনেতা দেবকে ‘অপদার্থ সাংসদ’ বলে আক্রমণ ভারতী ঘোষের

ঘাটালের সাংসদ তথা অভিনেতা দেবকে বেনজির আক্রমণ করলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। তিনি বললেন, “ঘাটালের মানুষ গত লোকসভা ভোটে ভুল করেছিল। এমন একজনকে সাংসদ করেছিল, যাকে দেখতে হলে টিকিট কেটে সিনেমা হলে যেতে হয়। অপদার্থ জনপ্রতিনিধি পেয়েছেন আপনারা। এর চেয়ে আমি যদি এমপি হতাম তবে ঘাটাল মাষ্টার প্ল্যানের কাজ সম্পন্ন হয়ে যেত।”

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের কেশপুর ব্লকের আনন্দপুরে একটি ক্লাবের তরফে র’ক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন ভারতী ঘোষ। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শাসকদলকে কাঠগড়ায় তুলে ভারতী ঘোষ বলেন, “রাজ্য স’ন্ত্রা’সে’র পরিবেশ তৈরি করা হচ্ছে। ভুরি ভুরি বো’ম মিলছে তৃণমূল নেতাদের বাড়ি থেকে।” উল্লেখ্য, ময়নার বাকচা গ্রাম পঞ্চায়েতের খিদিরপুর গ্রামে মৃত বিজেপি কর্মী দীপক মণ্ডলের বাড়িতে পরিবারকে সান্ত্বনা দিতে গিয়েও এই একই অভিযোগ করেছেন ভারতী ঘোষ। সেইসঙ্গে পুলিশ কর্তাদের মুখোশ খুলে দেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

এদিন রাজ্যপাল জগদীপ ধনকড় প্রসঙ্গে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের তীব্র নিন্দা করেন ভারতী ঘোষ। ধনকড়ের পাশে দাঁড়িয়ে বলেন, “রাজ্যপাল সাংবিধানিক দায়িত্ব পালন করে চলেছেন।”

উল্লেখ্য, সোমবার তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় রাজ্যপালকে আক্রমণ করে বলেন, “আপনি রাজ্য পুলিশের সমালোচনা করছেন। কিন্তু আপনার টুইট বার্তা দেখে মনে হয় যে, আপনি একজন তৃতীয় গ্রেডের গভর্নর। আপনার কাছে সাংবিধানিক জ্ঞান নেই। তাই পাগলের মতো কথা বলছেন। অবিলম্বে আপনার চিকিৎসার জন্য মানসিক হাসপাতালে যাওয়া উচিত।”তিনি রাজ্যপালের গ্রেফতারির দাবিও তোলেন।

Reply