বিগ বসের প্রতি এপিসোডের জন্য 20কোটি করে দর হাঁকালেন সালমান, ভাইরাল প্রতিযোগীদের তালিকা

শুরু হতে চলেছে জনপ্রিয় বহু বিতর্কিত টিভি রিয়্যালিটি শো বিগ বস ১৪। প্রতিবারের মতো এবারের সিজনেও সঞ্চালকের ভূমিকায় দেখা মিলবে বলিউড ভাইজান সালমান খানের।তালিকা থেকে জানা যাচ্ছে, এবারের সিজনে থাকবে বেশ বড়সড় চমক।

অভিনেত্রী জ‍্যাসমিন ভাসিন, নয়না সিং, টিনা দত্ত, এজাজ খান সহ বেশ কিছু পরিচিত মুখ চোখে পড়বে এই সিজনে। তবে এই তালিকা আদৌ আসল কিনা তা জানা যায়নি। বিগ বসের নির্মাতাদের তরফে এখনো কোনো নাম প্রকাশ‍্যে আসেনি।

পরিসংখ্যান অনুযায়ী বিগত চতুর্থ শ্রেণি থেকে চতুর্দশ পর্যন্ত তারা সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে তাকে। এই শো টি সঞ্চালনা করার জন্য গত বছর পর্যন্ত সালমান খান প্রত্যেক এপিসোড পিছু আনুমানিক ১৫ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে গ্রহণ করতেন। সূত্রের খবর, সালমান খান নাকি এই সিজনের জন্য মোটা অংকের দর হাঁকিয়েছেন যা তার ৫-৬ টা সিনেমার পারিশ্রমিকের সমান।

চলতি বছরের অক্টোবর মাসে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস’-এর প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।প্রত্যেক বছরের মতো সঞ্চালক হিসেবে থাকছেন সালমান খান প্রতিযোগী হিসেবে দেখা যাবে বিভিন্ন তারকাদের।

এবারের বিগবসের পর্দার নতুন মুখ হিসেবে কাদের দেখা যাবে সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর, গোরেগাঁও ফিল্ম সিটিতে হতে চলেছে বিগবসের হাউস। সংক্রমনের জেরে প্রতিযোগিতার কো’ভি’ড পরীক্ষার পরেই বিগ বস হাউসে ঢোকানো হ’বে প্রতিযোগীদের।

তবে এক বিশেষ সূত্র অনুযায়ী খবর পাওয়া যাচ্ছে, বিগ বস সিজন বিগত দিনগুলোর থেকে আরও বেশি ড্রামাটিক এবং আকর্ষণীয় হতে চলেছে থাকছে নতুন সাসপেন্সও। তা প্রমো দেখেই বোঝা যাচ্ছে। যা দর্শকদের অনেকখানি বিনোদন প্রদান করবে। এই বুঝেই সালমান খান তার পারিশ্রমিক বাড়ানোর দাবি করেছেন।

বিগত সিজেনে সালমান খান পারিশ্রমিক বাবদ ১৫ কোটি টাকা নিতেন। কিন্তু এবারে তিনি প্রত্যেক এপিসোড ৫ কোটি করে টাকা বাড়িয়ে দিয়েছেন। অর্থাৎ এবারে তিনি প্রত্যেক এপিসোড পিছু নিতে চলেছেন ২০ কোটি টাকা অর্থাৎ সিজন শেষে সালমান খানের ঘরে ঢুকছে ৪৫০ কোটি টাকা যা বিগত সিজনের পারিশ্রমিকের প্রায় দ্বিগুণ।

গতবার জনপ্রিয়তার কারণে সিজন কিছুটা বর্ধিত হয়েছিল এবারে তাহলেতো সালমান খানের জন্য সোনায় সোহাগা আরো বেশ কিছু টাকা গুছিয়ে নেবেন তিনি। ওই টাকায় সালমান খান তিন-চারটে সিনেমা করে নেন। সূত্রের খবর তিনি প্রত্যেক সিনেমা পিছু ৫০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নিয়ে থাকেন। তবে এবারের পরিসংখ্যান বলছে বিগ বস এর মাধ্যমে তিনি একেবারে ছয় সাতটি ছবির বাজেট গুছিয়ে নিতে চলেছেন।

Reply