মা ও ছেলেমেয়েকে নিয়ে গোয়া পালাচ্ছেন করণ জোহর?

সুশান্তের ঘটনার কারণ হিসেবে প্রথমে নেপটিজমকে দায়ী করা হয় আর করন জোহর ই তার সিনেমায় ট্যালেন্টহীন স্টারকিডস দের সুযোগ দেন এমনকি তারা আওয়ার্ডস ও পেয়ে যান অথচ প্রতিভাবান অভিনেতা বা অভিনেত্রীদের তিনি পাত্তা দেন না।

এই কারনে সুশান্তের ঘটনার পর সব চেয়ে বেশি ট্রোল হন করন জোহর। এবার সুশান্তের ঘটনার মামলা ড্রা-গে’র দিকে মোড় নেওয়ার পর সপরিবারে গোয়া গেলেন করন জোহর। অনেকে মনে করে ড্রা-‘গ তদন্ত বা নেটিজেনদের সমালোচনার হাত থেকে রেহাই পেতেই হয়তো তিনি এহেন সিদ্ধান্ত নিয়েছে।

বুধবার সকালে করনকে প্রিন্টেড কালো মাস্ক পরে মুম্বই বিমানবন্দরে দেখা যায়, সাথে ছিলেন তার ছেলেমেয়ে ও মা। তারপর থেকেই নেটিজেনরা আবার তাকে টার্গেট করেন এই বলে যে তিনি ভয়ে পালাচ্ছেন। সলমন খানও ইতিমধ্যেই দেশ ছাড়া হয়েছেন আর দীপিকা পাড়ুকোন এ মাসের শুরুতে সিনেমার শুটিং এর জন্য গোয়াতে গিয়েছেন।

দীপিকাকে যে সিনেমার লিড রোলের জন্য গোয়া যেতে হয়েছে সেই সিনেমার প্রযোজক খোদ করণ জোহর। হয়তো ওই সিনেমা সূত্রেই তিনি গোয়া উড়ে গিয়েছেন। করণের সিনেমা আর নেপোকিড থাকবে না যে অসম্ভব,সিনেমাতে রয়েছে অনন্যা পান্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদী।

কয়েক মাস আগে মারাত্মক ট্রোলের মুখে পড়ে করণ টুইটার থেকে সমস্ত অনুরাগী এবং তারকা বন্ধুদের সরিয়ে দেন, আপাতত তিনি মাত্র আট জনকে ফলো করছেন যারা হলেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার আর সবচেয়ে কাছের বন্ধু শাহরুখ খান।

Reply