বড় ধাক্কা রিয়া চক্রবর্তীর! লোম হর্ষের পরবর্তী ছবি থেকে রিয়া চক্রবর্তী কে বাদ দিলেন পরিচালক

ক্যারিয়ারে ধ্ব’ স নামল রিয়া চক্রবর্তীর। শুটিং শুরুর আগে ছবি হাতছাড়া হলো রিয়ার।প্র’ য়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী ছিলেন রিয়া।কিন্তু সুশান্তের প্র’য়া’ ণের কিছুদিন আগেই ভাটা পড়ে ছিল সুশান্ত ও তার সম্পর্কে।তাই সুশান্তের এই ঘটনার পেছনে আরেকটি বড়োসড়ো হাত রয়েছে এই ধারণাই পোষণ করছেন সকলে।”মেরি ড্যাড কি মারুতি” ছবিটিতে সর্বপ্রথম দেখা গিয়েছিল রিয়া চক্রবর্তী কে এবং শেষ দেখা যায় তাকে “জিলেবি” ছবিতে।

তার অভিনীত কোন ছবি বক্স অফিসে খুব একটা ব্যবসা করতে পারেনি। তবুও বহু বিলাসবহুল সম্পত্তি ক্রয় করেছে রিয়া। তাই তার উপর টাকা তাজরুপী অভিযোগ এনেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা। সব মিলিয়ে এখন উভয় সংকটে পড়েছে রিয়া।

এরই মধ্যে আবার লোম হর্ষের পরবর্তী সিনেমা থেকে বাদ পড়ল রিয়া চক্রবর্তীর নাম। রিয়া চক্রবর্তী কে নিয়ে ছবি বানানোর পরিকল্পনা করেছিল লোম হর্ষো। সবকিছু ঠিকঠাক থাকলে পূর্ব পরিকল্পনা মাফিক এই বছরই শুরু হত ছবির শুটিং। কিন্তু তা আর হচ্ছে না। সুশান্তের বান্ধবীকে নিয়ে ছবি করার পরিকল্পনা বাতিল করল লোম হর্ষো।এইদিন পরিচালক লোম হর্ষ জানিয়েছেন, ”এটা আমার দ্বিতীয় ছবি, রিয়াকে নিয়ে সিনেমা বানানোর পরিকল্পনা করেছিলাম ২০১৮ সালে। এই বছরই শ্যুটিং শুরুর কথা ছিল। ক’রো’ না মহা’ মারীর পরিস্থিতি না তৈরি হলে শ্যুটিং শুরুও হয়ে যেত। তবে সেটা হয়নি।

ছবির প্রি প্রোডাকশনের কাজ শেষ হয়েছে, এবার শ্যুটিং শুরু করব। তবে বর্তমান যা পরিস্থিতি, আমরা রিয়াকে এই ছবি থেকে বাদ দিচ্ছি। এবিষয়ে প্রযোজক, কাস্টিং টিমের সঙ্গেও আমার কথা হয়েছে।”তিনি আরও বলেন যে,সুশান্ত সিং রাজপুতের সঙ্গ মানুষের যে অনুভূতি জড়িয়ে রয়েছে, আমরা তাকে সম্মান জানাতে চাই। কোনওভাবে এই অনুভূতিতে আঘাত করতে চাই না। তাই রিয়াকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ”

Reply