শুটিং তো দূর বাড়ি থেকে বের হতেই ভয় পাচ্ছেন সালমান, স্বীকার করলেন নিজেই

গ্র্যান্ড রিয়েলিটি শো বিগ বস সিজন ১৪ আসতে চলেছে। ৩ অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগবস টেলিভিশনের পর্দার জনপ্রিয় এই রিয়েলিটি স এর শুটিং শুরু করে দিয়েছেন বলিউড ভাইজান সালমান খান। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে বাড়ি থেকে বের হতেই ভয় পাচ্ছেন তিনি। সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে এই কথাই বললেন তিনি।

সালমান খানের বক্তব্য, বর্তমানের এই কো’ভিড পরিস্থিতিতে বিগ বস থেকে শুরু করে সিনেমা যে কোন কিছুর শুটিং করতে যেতেই ভয় পাচ্ছেন তিনি। বাড়ির সদস্যদের কথা চিন্তা করে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। কারণ বাড়িতেই রয়েছে তার ছোট্ট ভাগ্নি আয়াত। রয়েছেন বয়স্ক মা বাবা।

ফলস্বরূপ পরিবারের চার সদস্য অর্থাৎ আয়াত, সেলিম খান, সালমা খান এবং হেলেন কে নিয়ে খুবই চিন্তায় মগ্ন সালমান। যদিও শুটিং করতে গেলে নিরাপত্তা থাকবেই। তবুও মা-বাবা এবং আয়াতকে নিয়ে চিন্তা তো থেকেই যায়।

এছাড়াও সালমান খান জানিয়েছেন যে গত ছয় মাস যাবত তিনি বাড়ির বাইরে বের হন নি। লকডাউন শুরুর আগেই ভাগ্নে আহিলের জন্মদিন উপলক্ষে পানভেলের বাগান বাড়িতে গিয়েছিলেন। শুরু হয়ে যায় লকডাউন। আটকে পড়েন সালমান। সেই বাগান বাড়ি থেকে অভিনেত্রীর জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মিউজিক ভিডিওর শুটিং করেন তিনি। কিছু কাজকর্ম করেছেন সবটাই তার বাগান বাড়ি থেকে।

বান্দ্রাতে ফ্ল্যাটের একদম নিচের তলায় থাকেন সালমানের মা-বাবা। ফার্স্ট ফ্লোর এ থাকেন তিনি। তাই বাড়ির সদস্যদের কথা চিন্তা করে বাগান বাড়িতেই থাকতেন সালমান। মহা’মা’রী’র সময় কালে বাড়ি থেকে বের হচ্ছিলেন না তিনি। এরপর আনলক পর্ব শুরু হতেই কাজে বেরোতে হচ্ছে।

বাড়ির সদস্যরা যাতে কোনভাবে সং’ক্র’মিত হয়ে না পড়ে সেই কারণে বাগানবাড়ি থেকেই শুটিংয়ে যাচ্ছেন তিনি। এমনকি শুটিং সেটে গিয়ে নিয়ম মেনে পিপিই কিট ব্যবহার মাস্ক স্যানিটাইজার সবটাই রয়েছে তার জন্য। মানতে হচ্ছে সামাজিক দূরত্ব। এই নিয়ে বিস্তারিত বক্তব্য সাক্ষাৎকারে জানিয়ে দিলেন সালমান।

Reply