দীপিকার বিতর্কিত ‘লাভ লাইফ’ আবারো বড় বিপদে দীপিকা ফাঁ’ স হলো আসল সত্য

দীপিকা পাডুকন। বলিউডে লাস্যময়ী অভিনেত্রীদের তালিকা করা হলে উপরের সারিতেই যে থাকবেন তিনি এতে কোনো সন্দেহের অবকাশ নেই। রুপের জৌলুসের কারনে আবেদনময়ী দীপিকার দিকে একটু বাড়তি নজর রাখতেন বলিউডের বেশ কিছু তারকা অভিনেতারা।

সবকিছুকে ছাপিয়ে দীপিকা এখন অভিনেতা রণবীর সিংয়ের সাথে গাঁটছড়া বেধেছেন। তবে তাদের বিয়ের বেশ লম্বা সময় পার হয়ে গেলেও পুরনো অতীত নিয়ে নাড়া দিচ্ছেন নেটিজেনরা।

সাম্প্রতিক সময়ে দীপিকা পাডুকনের নাম জড়িয়েছে মাদক কাণ্ডে। ফলে বিতর্কের রেশ উপেক্ষা করতে পারছেন না তিনি। এনসিবির জিজ্ঞাসাবাদে মাদকের সাথে সংশ্লিষ্ট থাকার কথাও স্বীকার করে নিয়েছেন। শুধু তাই নয়, গুঞ্জন রয়েছে মাদক সম্পর্কিত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিনও নাকি ছিলেন এই অভিনেত্রী। এতসব বিতর্ক যখন সামনে এসেছে তখন তার পুরনো ‘লাভ লাইফ’ নিয়ে খোঁচা দিচ্ছেন নেটিজেনরা।

সামাজিক মাধ্যমে দীপিকার পুরনো যেসব ‘লাভ লাইফ’ গল্প নতুন করে ভাইরাল হয়েছে সেখানে দেখা যায় ক্রিকেটার থেকে শুরু করে মডেল, অভিনেতা সবাই রয়েছেন তালিকায়।

বলিউডে পা রাখার পরই নিহার পান্ডের সাথে সম্পর্কে জড়ান তিনি। তবে সেই প্রেম দীর্ঘস্থায়ী হয়নি। এরপর দীপিকার জীবনে আসেন মডেল ও অভিনেতা মুজাম্মিল ইব্রাহিম। বেশ কিছুদিন ইব্রাহিমের সাথে সম্পর্ক ছিল দীপিকার।

এরপর দীপিকা প্রেমের সম্পর্কে জড়ান অন্য এক মডেল উপেন প্যাটেলের সাথে। সেটাও স্থায়ী হয়নি। মডেল অভিনেতা ছাপিয়ে এবার দীপিকার সাথে প্রেমের সম্পর্ক হয় কিংফিশারের মালিক বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সাথে। আইপিএল চলাকালে দুজনের ঘনিষ্ঠ মুহূর্ত ধরা পড়েছিল ক্যামেরায়। এই দুইজনের বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল এক সময়। তবে এই সম্পর্কের পরিনতিও হয় আগেরগুলোর মতই।

দীপিকার এবারের প্রেমের গল্পটা ক্রিকেটার যুবরাজ সিংয়ের সাথে। বেশ পরিচিত একটি জুটি ছিলেন তারা। তবে একটা সময় মহেন্দ্র সিং ধোনির সাথেও তার ঘনিষ্ঠতার খবর প্রকাশ্যে আসে। যদিও শেষ পর্যন্ত ধোনির সাথে তার সম্পর্কের খবর গুঞ্জন হয়েই থেকেছে। পাশাপাশি টিকেনি যুভির সাথে সম্পর্কও।

Reply