মৃ’ ত্যু’ র পরে এবারে সুখবর সুশান্তের

এবার সুশান্ত সিং রাজপুতের জীবনী নিয়ে বলিউডে তৈরি হচ্ছে সিনেমা। ‘ন্যায় দ্য জাস্টিস’ নামের এই সিনেমাতে এনসিবি অফিসারের ভূমিকায় থাকবেন শক্তি কপূর!

সুশান্তের মৃত্যুর পর বলিউডের মা’ দক কাণ্ড ফাঁ’ স হবার পর অভিযুক্ত হন শক্তি কপূরের মেয়ে অভিনেত্রী শ্রদ্ধা কপূর। ফলে শ্রদ্ধাকে নিয়ে যখন সমালোচনা তুঙ্গে তখন ‘ন্যায় দ্য জাস্টিস’ সিনেমায় এনসিবি অফিসারের ভূমিকায় শক্তি কপূরকে দেখা যাবে এমন খবর কিছুটা অবাক করার মতই বটে!

সূত্রের খবর, বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃ’ ত্যু’ র ঘটনা উঠে আসবে এই সিনেমাটিতে। পাশাপাশি তুলে আনা হবে সুশান্তের বলিউডে পা রাখা হয়েছিল কীভাবে, তার মানসিক অবসাদ সহ প্রেমের গল্পও। সিনেমাতে থাকবে সুশান্তের মৃ’ ত্যু’ র তদন্ত নিয়ে নানা ঘটনা। যেখানে যুক্ত করা হবে ইডি, এনসিবি কিংবা সিবিআই সবকিছুই।

জানা গেছে, এই সিনেমাটিতে ইডি অফিসারের ভূমিকায় থাকবেন ‘বিরাসাত’ এবং ‘কুমকুম’ খ্যাত অভিনেতা আমন বর্মা। গুরুত্বপূর্ণ সিবিআই অফিসারের ভূমিকায় দেখা যাবে সুধা চন্দ্রনকে। অন্যদিকে এনসিবি অফিসার হিসেবে থাকবেন শক্তি কপূর।

এদিকে সিনেমার প্রধান চরিত্র সুশান্ত সিং রাজপুতের চরিত্রে দেখা যাবে জুবের খানকে। জুবের খান মূলত পরিচিতি লাভ করেন ‘নাগিন-৩’ ধারাবাহিকে ঋত্বিক চরিত্রে অভিনয় করার পরই। যেহেতু সুশান্ত ছোট পর্দা থেকে বড় পর্দায় উঠে এসেছিল তাই সেটা বজায় রাখতেই জুবেরকে বেছে নিয়েছেন পরিচালক দিলিপ গুলাটি। পাশাপাশি রিয়া চক্রবর্তীর চরিত্রে দেখা যবে শ্রেয়া শুক্লকে।

তবে সিনেমার সবচেয়ে অবাক করা ঘটনা হল জুবের এবং শ্রেয়া এই দুজনের নাম রাখা হবে মহেন্দ্র এবং উর্বশী! টিম ইন্ডিয়ার সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করেছিলেন সুশান্ত। ফলে সেই নামই রাখা হচ্ছে এই সিনেমাতেও।

এছাড়া সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লেখণ্ডের চরিত্রও রাখা হচ্ছে এই সিনেমাটিতে। তবে অঙ্কিতার ভূমিকায় কে থাকছেন সেটা এখনো জানা যায়নি। রাখা হবে সুশান্তের জীবনে প্রভাব বিস্তারকারী অন্যতম অভিনেত্রী কৃতি শ্যাননের চরিত্রও।

Reply