দলের কর্মীর থেকেই ১০লক্ষ টাকার তোলাবাজি ,গ্রেপ্তার বিজেপির মন্ডল সভাপতি

তৃণমূল কংগ্রেস নয়,দলীয় কর্মীর থেকেই ১০ লক্ষ টাকা তোলাবাজি চাওয়ার অভিযোগ উঠল বিজেপির মণ্ডল সভাপতির বিরুদ্ধে। হাওড়ার বালি বিজেপির মণ্ডল-১ এর সভাপতি রাজা গোস্বামীকে এই অভিযোগে নিউ দীঘা থেকে গ্রেপ্তার করে বালি থানার পুলিশ।

গত ২৮ আগস্ট তারিখে কোন বিজেপি মন্ডল সভাপতির বি’রুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। তার বি’রুদ্ধে শুধু তো’লাবা’জির অভিযোগ নয়, ছিল ছিনতাইয়ের অভিযোগ।

সৌরভ পাল নামে বিজেপিরই এক কর্মী মন্ডল সভাপতি রাজা গোস্বামীর বি’রুদ্ধে ১০ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ তুলেছিলেন। তার অভিযোগ, আম্ফান ঘূর্ণিঝড়ে ঘরবাড়ি ভেঙে যাওয়ার পর রাজা গোস্বামীর কাছে সাহায্য চাইতে গেলে তিনি ১০ লক্ষ টাকা দাবি করে বসেন।

তারা আরও অভিযোগ, সেই সময় সৌরভ পাল এর থেকে রাজা গোস্বামী ১০ হাজার টাকা ছিনিয়ে নেন। এরপর পুলিশের তৎপরতায় সোমবার নিউ দীঘা থেকে গ্রেপ্তার হন বিজেপির মন্ডল সভাপতি রাজা গোস্বামী।

গ্রেফতারের পর তাকে মঙ্গলবার সকালে বালি থানায় নিয়ে আসা হয়। এবং সেদিনই হাওড়া আদালতে তোলা হয় রাজা গোস্বামী কে। যদিও বিজেপি নেতৃত্ব থেকে দাবি করা হয়েছে যে, ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে রাজা গোস্বামী কে। সৌরভ পাল নাকি বিজেপি সদস্য নন।

বিজেপি কর্মীদের দাবি, এর পিছনে তৃণমূলের হাত রয়েছে। সৌরভ পালকে দিয়ে মিথ্যে অভিযোগ ক’রানো হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। অভিযোগে নানারকম অসঙ্গতি ধরা পড়েছে। উচ্চ নেতৃত্বকে বিষয়টি জানানো হয়েছে। বিজেপির মন্ডল সভাপতি দের বিরুদ্ধে এ ধরনের তোলাবাজির অভিযোগ ওঠায় আগামী নির্বাচনে বেশ কিছুটা চাপ বাড়ল বিজেপির।

Reply