নিজের দোষ স্বীকার করলেন দীপিকা, এবার গ্রেফতার হবেন দীপিকা পাড়ুকোন ?

সুশান্ত সিং রাজপুতের মামলার তদন্ত করতে গিয়ে মা*দ-ক চক্রের সন্ধান পেয়েছে এনসিবি। আশ্চর্যজনক বিষয় হলো, বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন এর নাম জড়িয়েছে তাতে।

শনিবার এনসিবির দপ্তরে জেরার মুখোমুখি হন দীপিকা পাডুকোন। মা*দ-ক চক্র সম্পর্কিত প্রশ্ন করা হলে মুখ খোলেন দীপিকা। সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকেও তলব করেছিল এনসিবি।

প্রথমেই মা*দ*ক-চক্রের সঙ্গে যোগাযোগের দোষ স্বীকার করে নিলে রিয়া গ্রেপ্তার হন। তার আগে তাঁর ভাই সৌভিককে গ্রেপ্তার করে এনসিবি। এবার সামনে এসেছে দীপিকা পাডুকোন এর একটি ড্রা*’গ সম্পর্কিত হোয়াটসঅ্যাপ গ্রুপ চ্যাট। ওই গ্রুপের এডমিন ছিলেন দীপিকা পাডুকোন।

তার ম্যানেজার স্বয়ং এনসিবির কাছে এই কথা স্বীকার করেন। শনিবার এনসিবির এলভিন রোড গেস্ট হাউজে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকা পাড়ুকোনের। তার দশ মিনিট আগেই এসে পৌঁছে যান তিনি।

জানা গেছে যে,প্রায় সাড়ে তিনটে নাগাদ বাড়ি থেকে বেরিয়েছেন দীপিকা, এবং মুম্বইয়ের একটি হোটেলে রণবীর সিং, দীপিকা এবং নায়িকার লিগ্যাল টিমের একটি ম্যারাথন বৈঠক চলে।

দীপিকা এবং তার ম্যানেজার করিশ্মা প্রকাশকে সামনাসামনি বসিয়ে জেরা করে এনসিবি। বেশিরভাগ প্রশ্নের উত্তর হ্যাঁ না দিয়ে সারছিলেন তিনি। এনসিবির ম্যারাথন জেরার মুখে পড়ে মা*’দ-‘ক চ্যাটের কথা স্বীকার করলেন দীপিকা।

হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন ছিলেন দীপিকা পাডুকোন। করিশ্মা প্রকাশ, জয়া সাহা, ও দীপিকা তিনজন হয়েছিলেন গ্রুপের সদস্য। ফাঁস হওয়া মা’দ’*ক চ্যাটে করিশ্মার কাজ থেকেই নি’ষিদ্ধ মা*’দ-‘ক চাইতে দেখা গিয়েছে দীপিকাকে। তিন বছর আগে ঘটে যাওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট এর সূত্র ধরেই এগোচ্ছে এনসিবি।

Reply