বিধানসভা নির্বাচনের মুখে ‘দল ছাড়লেন’ তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী! অপমান সহ্য করতে না পেরেই এই সিদ্ধান্ত তাঁর!

আসন্ন বিধানসভা নির্বাচনের মুখে বড়সড় ঝটকা খেলো তৃণমূল কংগ্রেস (TMC)। আজ‌ই দলের সকল সাংগঠনিক পদ থেকে ইস্তফা ঘোষণা করলেন বিধায়ক মিহির গোস্বামী (Mihir Goswami)। কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন তিনি।

তৃণমূলের এই বর্ষীয়ান নেতার কথায়, “৫০ বছরের রাজনৈতিক জীবনে তিনি বহু অপমান সহ্য করেও দলে ছিলেন। আর তাঁর দ্বারা অপমান সহ্য করা সম্ভব হচ্ছিল না। বিগত দিনে যাঁরা দলের ক্ষতি করেছেন, দল তাঁদের পুরস্কৃত করেছে ব্লক ও জেলা কমিটিতে জায়গা দিয়ে।” তাঁর ক্ষোভের কারণ যে দলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় ও আইপ্যাক তা স্পষ্ট করে দিয়েছেন মিহির গোস্বামী। একইসঙ্গে তিনি আরও জানিয়েছেন, রাজ্য সভাপতিকে জানিয়েও কোনও ফল না হওয়াতেই তাঁর এই সিদ্ধান্ত। দলের শীর্ষ নেতৃত্বের প্রতিও ক্ষোভ উগরে দিয়েছেন বিধায়ক।

Follow Us On Google News
প্রসঙ্গত, সম্প্রতি নতুন করে ব্লক ও জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। আর সেই ঘোষণা ঘিরেই মাথাচাড়া দিয়েছে গোষ্ঠীদ্বন্দ্ব, বিক্ষোভ। ব্লক ও জেলা কমিটি ঘোষণার পর থেকেই কোচবিহার জেলার বিভিন্ন জায়গায় চলছে বিক্ষোভ। এর মধ্যেই বিধায়কের সকল দায়িত্ব থেকে অব্যাহতি ঘোষণায় নতুন করে বিক্ষোভের আগুনে যেন ঘি পড়েছে। শুধু দলের সাংগঠনিক পদ থেকেই নয়। দিদির যদি চান তাহলে মিহির গোস্বামী বিধায়ক পদ থেকেও ইস্তফা দেবেন বলে স্পষ্ট জানিয়েছেন এই বিধায়ক।

Reply