“প্রমাণ হলো আমরাই সঠিক ছিলাম”, দাবি মুম্বাই পুলিশের

গত ১৪ ই জুন আমাদের সকলের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ পাওয়া গিয়েছিল বান্দ্রার ফ্ল্যাট থেকে। তারপরেই মুম্বাই পুলিশ এই মামলার তদন্ত শুরু করেছিলেন, শেষে মুম্বাই পুলিশ বলেছিলেন অভিনেতা আ’ত্মঘা’তী করেছেন।

এই কথা দেশবাসী এবং সুশান্তের পরিবার কখনোই মেনে নিতে পারেনি। এরমধ্যে বিহার পুলিশ তদন্ত করতে চেয়েছিলেন সুশান্ত মামলায়। তাই আবারও তদন্ত করার আর্জি জানানো হয়, তখন এই মামলা সিবিআইয়ের হাতে চলে যায়।

সিবিআইয়ের হাতে এই মামলা চলে যাওয়ার পর, সিবিআই নিজের মতো করে এই মামলা তদন্ত শুরু করে। গত শনিবার অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্স ( AIIMS) বলেন যে, সুশান্ত আ-ত্ম-হ*ত্যা করেছিল তাকে খু*ন করা হয়নি। এই পরিপ্রেক্ষিতে মুম্বাই পুলিশের পরমবীর সিং বক্তব্য রেখেছেন।

তার মতে, এইমস এখনও পর্যন্ত কোনো অফিশিয়াল রিপোর্ট আমাদের কাছে পাঠায়নি। আমরা গণমাধ্যমের মাধ্যমে জানতে পেরেছি এইমসের ফরেনসিক বিভাগের প্রধান সুধীর গুপ্ত বলেছেন, সুশান্ত আ’ত্মঘা’তী করেছিলেন।

মুম্বাই পুলিশ কমিশনার পরমবীর সিং আরো বলেন, সিবিআই যেভাবে তদন্ত করেছিল আমরাও ঠিক সেই পথে নেমে তদন্ত করে ছিলাম অর্থাৎ আমি সঠিক ছিলাম আমরা ভুল ছিলামনা কোনো দিক থেকে।

আমাদের তদন্ত শেষে যেমন ফলাফল এসেছিল সুশান্ত আ’ত্মঘা’তী করেছেন ঠিক সেইভাবে সিবিআইয়ের একই ফলাফল এসেছে। একথা ঠিক সিবিআই একটি খুব বড় ইনভেস্টিগেশনস সংস্থা কিন্তু মুম্বাই পুলিশ ও সিবিআই এর থেকে কম কিছু নয়, তারাও তাদের কাজটা সঠিকভাবে করতে জানে। সুশান্ত মামলার তদন্তের ফলাফল নিয়ে আমাদের নানা রকম অভিযোগ করা হয়েছিল। এইমসে রিপোর্ট এর ফলাফল দ্ধারা অবশেষে প্রমাণ হয়েছে আমরা ভুল ছিলামনা, আমরা ঠিকই ছিলাম।

Reply