বম্বেতে কত বড় নাটক! ইলেকশন আসলে টনক নড়ে বাবুদের,বললেন মুখ্যমন্ত্রী

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সুশান্ত সিং রাজপুতের মামলার তদন্ত করতে গিয়ে বলিউড জগতের সঙ্গে ড্রা-‘গ চক্রের যোগসূত্র উঠে এসেছে।

একইসঙ্গে এই বিষয়টিকে রাজনৈতিক প্রতিহিংসার কারণ বলেও দাবি করেছেন। শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন, রাকুল প্রীত সিং এবং সারা আলি খান ইতিমধ্যেই এনসিবির জেরার মুখে পড়েছিলেন। এই নিয়েই শনিবারে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সুশান্ত সিং রাজপুতের মামলা নিয়ে কথা বলতে গিয়ে মুখ্যমন্ত্রীর কন্ঠে ও রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতার সুর শোনা হোক। তিনি বলেন,”বম্বেতে কত বড় নাটক। ইলেকশন আসলে টনক নড়ে বাবুদের। প্রতিশোধ নিতে রাস্তায় বেরিয়ে পড়বে।” স্বচ্ছ তদন্তের দাবি জানান মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর দাবি, বিহার ভোটকে সামনে রেখেই সুশান্তের মামলা কে নিয়ে রাজনীতি করছে বিজেপি। মা-দ-ক’চক্রের সঙ্গে জড়িত থাকার কারণে অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তী কে গ্রেফতার করেছে এনসিবি। জেএনইউ-র পড়ুয়াদের পাশে ছিলেন দীপিকা পাডুকোন। সেখানেও রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ হয়েছে বলে রাজনৈতিক মহলের অনেকেই মনে করেন।

অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স এর ৬ জন ডাক্তারের রিপোর্টে সুশান্তের খু-‘নে’
-র কোনো প্রমান মেলেনি। তাদের দাবি, আ’ত্মঘা’তী করেছেন সুশান্ত। এর চিকিৎসক চিকিৎসক সুধীর গুপ্তের নেতৃত্বে ফরেন্সিক দল অভিনেতার ম’য়না’তদন্ত এবং ভিসেরা রিপোর্ট ফের পরীক্ষা করে।

সুধীর গুপ্ত জানান,”সুশান্তের মৃ-ত্যু আ’ত্ম’ঘা’তী, খু-‘নে’-র তত্ত্ব এখানে কোনওভাবেই খাটছে না।” সুশান্তের সংরক্ষিত ভিসেরার মাত্র ২০ শতাংশ নমুনা নিয়ে পরীক্ষা করা হয়েছে। বাকি ৮০ শতাংশ ব্যবহার করেছে মুম্বাই পুলিশ।

Reply