“আমরা সকলেই জানি আসল সত্যটা কি”, AIIMS-এর রিপোর্ট মানতে নারাজ শেখর সুমন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের র’হ’স্য তোলপাড় গোটা বিশ্ব।তার প্রয়া’ণে উন্মোচিত হয় একের পর এক জট, বেরিয়ে আসতে থাকে বলিউডের নেপোটিজম, এছাড়াও বলিউডের সাথে মা-দ-‘ক যোগের কথাও উঠে এসেছে রিপোর্টে।

এহেন অবস্থায় সুশান্তের তদন্তের দায়িত্বে ছিলেন AIIMS এর ডক্টর সুধীর গুপ্ত ও তার টিম। গত 29 সেপ্টেম্বর তারা রিপোর্ট তুলে দেন সিবিআইয়ের হাতে, রিপোর্টে বলা হয় সুশান্তের মৃ-ত্যু আসলে আ’ত্ম’ঘা’তী। এর পরেই ক্ষোভে ফেটে পড়েন জনতা।

প্রযুক্ত প্রমাণ ছাড়াই এহেন রিপোর্টে জনতার বক্তব্য, অপরাধীদের বাঁচানোর জন্য এরকম মিথ্যা রিপোর্ট দেওয়া হয়েছে। এ প্রসঙ্গে ক্ষুব্ধ হয়ে ওঠেন শেখর সুমন । প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুত এর ঘটনায় প্রথম থেকেই এ বিষয়ে তৎপর ছিলেন তিনি।

ক্ষুব্ধ শেখর সুমন এর বক্তব্য, রিপোর্ট পূর্ব সিদ্ধান্তের ভিত্তিতেই তৈরি, বারবার সুশান্তের কেস টিকে হাইজ্যাক, ডাইভার্ট ও বিকৃতভাবে প্রকাশ করা হচ্ছে। তবে এখনই হাল ছাড়তে নারাজ তিনি ।সিবিআই এর উপর তার পূর্ণ বিশ্বাসের কথা তিনি ব্যক্ত করেন।

শেখর সুমনের সঙ্গে এই রিপোর্টের তীব্র প্রতিবাদ করেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও।তবে উপযুক্ত প্রমাণ না পেলে সুশান্তের মৃ-ত্যু কে আপাতত আ’ত্ম’ঘা’তী বলে অভিহিত করা হচ্ছে। আপাতত সিবিআইয়ের তদন্তের উপর নির্ভর করে আছেন সবাই। তাদের শেষ মন্তব্যেই এই রহস্যের চাবিকাঠি খুলবে।

Reply