ছেলের সাথে পাহাড়ে ঘুরতে গিয়ে ফটো সুট শ্রাবন্তীর, মুহূর্তেই ভাইরাল ছবি

অভিনেত্রী শ্রাবন্তীর জীবন থেকে যেন বিতর্ক যাচ্ছেই না। খ্যাতির থেকেও বেশি ট্রো’লের শি’কার তিনি। সম্প্রতি ছেলে ঝিনুক ওরফ অভিমন্যুর সাথে একটি ছবি ভাইরাল হয়েছে তার। পারিপার্শ্বিক পরিবেশ থেকে ছবিটি পাহাড়ি এলাকায় তোলা বলেই মনে হয়।

এর আগেও ছেলের সাথে ছবি তুলে ট্রো’লড হয়েছিলেন তিনি। সেডাক্টিভ পোজে তোলা ছবিগুলো দেখে সোশ্যাল মিডিয়ায় উঠে নিন্দার ঝড়। ব্যক্তিগত জীবনেও তিনি বারবার হয়েছেন বিতর্কে শিকার।দূরদর্শন এর হাত ধরে নবাগতা শ্রাবন্তী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন উঠতি পরিচালক রাজীবের সঙ্গে।

ছেলের জন্মের পর শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন তিনি। এর ফলে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরবর্তীকালে কৃষ্ণ ব্রজ নামে এক মডেলের সাথে সম্পর্ক থাকলেও তা এক বছরের বেশি টিকেনি।

সম্প্রতি রসন সিং নামে এক পাইলটের সঙ্গে স’ম্প’র্কে জড়ান তিনি এবং বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যদিও তাদের খুব কমই একসাথে দেখা গেছে।

শ্রাবন্তী বেশির ভাগ সময়েই নিজের কাজ নিয়ে ব্যাস্ত থাকতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়াতে ও তাকে বেশ এক্টিভ থাকতে দেখে গেছে। এখনকার সময়ে কাজের চাপটা একটু কমই রয়েছে। তাই তো ছেলে ঝিনুকের সাথে বেরিয়ে পড়েছেন পাহাড় ভ্রমণে।

Reply