রিয়া সম্পূর্ণ নির্দোষ! মুক্তি দেওয়া হোক রিয়াকে, দাবি অভিনেত্রী স্বরা ভাস্করের

বর্তমান সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে চর্চিত বিষয় সুশান্ত সিং রাজপুত এর মা’মলা। গত 14 ই জুন বান্দ্রার ফ্ল্যাটে রহস্যজনকভাবে তার দে’হ পাওয়া যায় তাকে। প্রথমে আ’ত্মঘা”তী বলা হলেও অধিকাংশের দাবি এটি অন্যকিছুই ছিলো।

এরপরেই জনসাধারণের রোষ গিয়ে পড়ে বলিউডের প্রথাগত নেপোটিজম এর দিকে। আলিয়া সালমান খান মহেশ ভাট কে বয়কট এর দাবি ওঠে। সুসান সিং র’হ’স্যের তদন্তের দায়িত্ব ছিল ডক্টর সুধির গুপ্ত ও তাঁর টিমের হাতে। গত 29 সেপ্টেম্বর সিবিআইয়ের হাতে রিপোর্ট তুলে দেন তারা। এখানে এই মৃত্যুকে আ’ত্মঘা’তী বলে অভিহিত করেন তারা।

তাদের মতে সুশান্ত সিং এর ঘটনা আসলে আ’ত্ম’ঘাতী এই রিপোর্ট প্রকাশ্যে আসার পরেই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। অধিকাংশের দাবি ষড়য’ন্ত্র করে এরকম রিপোর্ট সাজানো হয়েছে।প্রসঙ্গত সুশান্ত রহস্যে জড়িত সন্দেহে বান্ধবী রিয়া চক্রবর্তী কে জেল হেফাজতে রাখা হয়েছে।

এদিন রিপোর্ট প্রকাশের পর রিয়া চক্রবর্তীর হয়ে আওয়াজ তোলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। রিয়া চক্রবর্তী কে সমর্থন করে বক্তব্য রাখেন বলিউডের আরেক নাম যাতে অভিনেত্রী স্বরা ভাস্কর, তীব্র ভাষায় রিয়ার মুক্তির দাবি জানান তিনি। তার বক্তব্যে ক্ষুব্ধ একাংশের দাবি, একজন মা-দ’*ক পাচারকারীকে কিভাবে সমর্থন করতে পারেন তিনি?

সুশান্ত সিং রাজপুত এর প্র’য়া’নে বলিউডের সম্পর্কে একের পর এক র’হ’স্য উন্মোচিত হয়ে চলেছে। উঠে এসেছে বলিউডের সাথে মা-‘দ’*ক যোগের সম্পর্ক। এর সাথে বলিউডের নামজাদা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সারা আলি খান শ্রদ্ধা কাপুর কে তদন্তের জন্য ডাকা হয়।

উপযুক্ত প্রমাণ না পাওয়া গেলে সুশান্ত সিং রাজপুতের প্র’য়া’ণ কে বলেই গণ্য করা হবে, জানিয়েছে সংবাদ মাধ্যম। যদিও সিবিআইয়ের মন্তব্যের উপরেই নির্ভর করছে শেষ উত্তর।

Reply