“ডায়মন্ড হারবারের সাংসদকে কোমরে দড়ি বেঁধে পেটাব”, ফের অভিষেক কে হুঁশিয়ারি সৌমিত্র খাঁর

এবার ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে কার্যত হুঁশিয়ারি দিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। নিউ বারাকপুরের দলীয় সভাতে উপস্থিত হন তিনি। সভায় দাঁড়িয়ে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বলেন,”কথা দিচ্ছি এক বছরের মধ্যে ডায়মন্ড হারবারের সাংসদকে কোমরে দড়ি বেঁধে পেটাব।”

মঙ্গলবার রাজ্যপাল জাগদীপ ধনকর টুইট করে ধ’-র্ষণে’র এবং অপহরণের বেশ কিছু তথ্য তুলে ধরেন। কিন্তু রাজ্যপালের দিবসেই তথ্যকে মিথ্যা এবং ভুল বলে প্রচার করছে তৃণমূল কংগ্রেস। এই নিয়েই সরব হন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন,”আমরা রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন।

প্রতিদিন বিজেপি কর্মীদের উপর হা’মলা করা হচ্ছে, খু-‘ন করা হচ্ছে। প্রাক্তন বিধায়ক শমীক ভট্টাচার্যের মতো নেতাকেও মার খেতে হচ্ছে।” বাবুল সুপ্রিয়র মত সৌমিত্রের দাবি,৩৫৬ ধারা প্রয়োগের সময় এসেছে।

টিটাগরে মণীশ শুক্লা খু’-নের প্রসঙ্গে সৌমিত্র বলেন,”ভবানীভবন থেকে মণীশকে খু’-নের পরিকল্পনা করা হয়েছে। এফআইআরে যাদের নাম আছে অবিলম্বে তাদের গ্রেপ্তার করতে হবে।”

মঙ্গলবার সন্ধেয় নিউ বারাকপুর থানার সামনে নবান্ন অভিযানের প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বৃহস্পতিবার বিজেপির পক্ষ থেকে নবান্ন অভিযান করা হবে। এই অভিযানে অংশ নিতে পারে আড়াই লক্ষ মানুষ। তার মধ্যে বেশিরভাগ উত্তর ২৪ পরগনা বিজেপি কর্মী সমর্থক থাকবে বলেও দাবি করেন সৌমিত্র খাঁ।

Reply