“সুশান্তের রিপোর্ট তো চলে এলো, পদ্মশ্রী ফিরিয়ে দেবেন না?” কঙ্গনাকে খোঁচা সম্বার…

সুশান্ত সিং রাজপুতের রহ’স্য নিয়ে বলিউডে এখনো চাপান উতর চলছে। একে একে বহু বলিউড অভিনেতা এবং পরিচালকদের উপরে উঠছে মাদকাসক্তি, স্বজনপোষণের অভিযোগ। অন্যদিকে, বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী কে সুশান্ত সিং রাজপুতকে আ’ত্মহ’-ত্যা’য় প্ররোচনা দেওয়ার অভিযোগে হাজতবাসের নির্দেশ দেওয়া হয়েছে।

সম্প্রতি তিনি জামিনে মুক্তি পেয়েছেন, কিন্তু আবারও তাকে হেফাজতে নেওয়া হবে। তার ভাই সৌভিক মা-‘দ’ক চক্রে জড়িত থাকার অভিযোগে এখনো জেলে রয়েছেন।

তবে সুশান্ত সিং রাজপুতের ঘট’না নিয়ে বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রী গলা ফাটালেও সবথেকে বেশি চর্চায় ছিলেন বলিউডের ‘ রানী লক্ষ্মীবাঈ ‘ কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের হয়ে তাকে সব থেকে বেশি কথা বলতে শোনা গিয়েছে। তিনি, সুশান্তের মৃ’-‘ত্যু নিয়ে একাধিক তথ্য খাড়া করেছিলেন।

স্বজনপোষণ এবং বলিউডের নেপোটিজম নিয়ে বারংবার মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। তিনি মুভি মাফি’য়া হিসেবে চিহ্নিত করেছিলেন জনপ্রিয় প্রযোজক এবং পরিচালক করণ জোহরকে। এই একাধিক তথ্যের ওপর ভিত্তি করে কঙ্গনা সুশান্তের মৃ’-‘ত্যু কি অস্বাভাবিক আখ্যা দিয়েছিলেন।

তিনি জানিয়েছিলেন, সুশান্ত কখনোই আ’ত্মহ’- ‘ত্যা করতে পারে না। যদি আদতে তাই হয়ে থাকে, তাহলে তিনি নিজের পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবেন।

বেশ কিছুদিন ধরে এই মামলা নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। বর্তমানে, সুশান্ত সিং রাজপুতের মৃ’-‘ত্যুর তদন্ত করছে সিবিআই। তবে শুধুমাত্র সিবিআই নয়, এই তদন্তে লিপ্ত রয়েছে এনসিবি এবং ইডি ও। একে একে অনেক রহস্যের জট খুলতে শুরু করে।

এনসিবি তদন্তে উঠে আসে, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তী মা’-”’দ’-ক ব্যবসার সঙ্গে যুক্ত ছিল। পাশাপাশি, জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দপ্তরে ডেকে পাঠানো হয়, দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, এবং সারা আলি খান কে। যদিও এনসিবি জানায়, তারা মা’-দ’-ক কাণ্ডের সঙ্গে যুক্ত নয়।

তবে সম্প্রতি, সিবিআই এবং AIIMS সুশান্তের ভিসেরা এবং ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখে জানিয়েছে, সুশান্ত আ’ত্মহ’-ত্যা করেছিল। যার ফলে সম্পূর্ণরূপে ভিত্তিহীন হয়ে গিয়েছে কঙ্গনা রানাউতের সমস্ত অভিযোগ। সুশান্তের খু’-ন হওয়ার সমস্ত তথ্য এখন বিশবাঁও জলে।

তাই এবারে টুইট করে কঙ্গনাকে তার প্রতিশ্রুতির কথা মনে করিয়ে দিলেন বলিউডের আরেক অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনি কঙ্গনাকে খোঁচা দিয়ে টুইট করেছেন, ” কেউ কেউ বলেছিলেন তারা তাদের সরকারি সম্মান ফিরিয়ে দেবেন, যদি সুশান্তের ঘটনা নিয়ে তার তথ্য খারিজ হয়ে যায়।” তবে এই টুইট নিয়েই বর্তমানে জোর চর্চা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

Reply