আজ জন্মদিন হলে ( ১৪ অক্টোবর ২০২০ )

অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির আশঙ্কা। ব্যবসায় লাভের আশা করলে গুরু জনের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় কষ্ট অনেক বেশি হতে পারে। হঠাৎ ভাল খবর পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। আপনার ব্যবহার আজ খারাপ হতে পারে।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
বছরের প্রথম দিকে শরীরের সমস্যার জন্য খরচ বাড়বে। বাড়ির সকলে মিলে দূরে ভ্রমণ। এই বছর আগুন থেকে সাবধান থাকুন। ব্যবসায় ভাল সময়। ছোটখাটো বিপদ থেকে সাবধান থাকুন। স্ত্রীর সঙ্গে একটু বুঝে কথা বলুন, অশান্তির আশঙ্কা রয়েছে। ব্যাঙ্ক থেকে ঋণ পাওয়ার আশা রাখতে পারেন। পড়াশোনায় মন বসবে। কোনও সময় একটা বড় আঘাত প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। শত্রু ভয় থাকবে। সন্তানের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবেন না। বছরের মধ্য ভাগে ফাটকা জাতীয় কিছুতে অর্থ নষ্ট হতে পারে।

আপনার ব্যক্তিত্ব
শারীরিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। দেহ রোগা মোটা বা যা-ই হোক, পেশীবহুল হয়। এমনিতে শান্ত, কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়ে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমী,গম্ভীর ও দয়াবান হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। লাল বা হলুদ রঙের জিনিসের ব্যবসা করলে শুভ। ইঞ্জিনিয়ারিং, চিকিৎসার কাজে দ্রুত উন্নতি করে। রক্তচাপ, চোখেপ রোগ, পেটের রোগে ভোগান্তি। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না।

Reply