‘বাংলায় তৃণমূলের অবস্থা শেষ হয়ে এসেছে’, নদীয়ায় সভায় এসে তৃণমূলকে দুষলেন দিলিপ ঘোষ

তৃণমূল কংগ্রেসে শেষ অবস্থায় এসে দাঁড়িয়েছে, সেই কারণেই ভয় পেয়ে অগণতান্ত্রিক উপায়ে ইট পাথর ছুড়ে এবং কালো পাতাকা দেখিয়ে আমাদের আটকানোর চেষ্টা করা হচ্ছে, রবিবার নদীয়ার নবদ্বীপে এসে একথা বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বিজেপির রাজ্য রাজনীতিতে একটি বিতর্কিত নাম হল দিলীপ ঘোষ। তার মন্তব্য মাঝেমধ্যেই সাড়া ফেলে দেয় বঙ্গ রাজনীতিতে। বর্তমানে তিনি বঙ্গ রাজনীতির অন্যতম চর্চিত নামের তালিকায়।

তাই তার সমালোচক এর অভাব তার সমালোচকের অভাব নেই। তৃণমূল কর্মীদের কাছে অত্যন্ত বিরক্তিকর এবং অসহনীয় একজন ব্যক্তিত্ব হলেন দিলীপ ঘোষ। তাই এবার সরাসরি তার রাস্তা আটকে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা।

রবিবার রাজ্যের ওবিসি সেলের পক্ষ থেকে একটি দলীয় সভার আয়োজন করা হয়। নদীয়ার নবদ্বীপ থানার মায়াপুরের ওই সভায় উপস্থিত হন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

নদীয়া আসার পথে বর্ধমানের তৃণমূল কংগ্রেসের কর্মীদের কাছে বাধাপ্রাপ্ত হয় দিলীপ ঘোষ। বর্ধমানের তৃণমূল কংগ্রেস কর্মীরা দিলীপ ঘোষের পথ আটকায়। কালো পতাকা দেখানো হয় বলে জানা যায়।

সেই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, এটা প্রথম নয় রাজ্যের শাসক দল আসলে শেষ অবস্থায় চলছে। তাই বিজেপি কে দেখে ভয় পাচ্ছে। আর ভয় পাচ্ছে বলেই অগণতান্ত্রিক উপায়ে সব জায়গাতেই বিজেপি নেতা কর্মীদের আটকানো হচ্ছে।

ইট পাথর ছো’ড়া হচ্ছে এবং কালো পতাকা দেখানো হচ্ছে। তিনি আরো বলেন, ইতিমধ্যেই আমাদের যেখানে যেখানে দল দুর্বল ছিল সেই সব জায়গাতেও হাজার হাজার তৃণমূল কংগ্রেস কর্মীরা বিজেপিতে যোগদান করছে।

Reply