“বিজেপির একজনকে মারলে তৃণমূলের ৪ জনকে মারব”, তৃণমূলকে হুমকি বিশ্বপ্রিয় রায়চৌধুরীর

এগিয়ে আসছে একুশের বিধানসভা ভোট। ভোটের দিনের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। শাসক দল থেকে শুরু করে বিরোধী শক্তি বিধানসভা ভোটের জয়ী হওয়ার জন্য মাঠে ময়দানে নেমে পড়েছেন।

শাসকদলের বিরোধিতা করে রাজ্য সবচেয়ে বড়ো বিরোধী দল বিজেপি যথেষ্ট শক্তিশালী হয়ে ওঠার চেষ্টা করছে। দিলীপ ঘোষ এবং সায়ন্তন বসুর পর এবার শাসকদলের বিরুদ্ধে সরব হলেন বিজেপির সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি।

সাংবাদিক বৈঠকের আয়োজন করে হুম’কি দেওয়ার সুরে বিশ্বপ্রিয় রায়চৌধুরী বলেন,”তৃণমূল বিজেপি কর্মীদের খুন করছে। মারছে। আমরা চুপচাপ সহ্য করব না। এসব বন্ধ না হলে একের বদলে চার হবে। সেই চারটা বেছে বেছে জেলা ও রাজ্য নেতাদের করব। কীভাবে তৃণমূল সামাল দেয় সেটা আমরা বুঝব।”

ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বক্তব্যের উদ্ধৃতি তুলে তিনি বলেন,”প্রতিবাদ হবে। প্রতিরোধ হবে। তাতেও কাজ না হলে প্রতিশোধ নিতে পিছপা হবে না বিজেপি। রাজ্যজুড়ে তৃণমূলের স’ন্ত্রাস চলছে।

ডোমকলে বিজেপি নেতাদের উপর হামলা হচ্ছে। উত্তর ২৪ পরগনায় মনীশ শুক্লার মতো নেতাকে প্রকাশ্যে খু’-‘ন করা হচ্ছে। খুব তাড়াতাড়ি এই ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীরা গ্রেপ্তার না হলে আমরা অন্য পথ দেখব।”

বিজেপি নেতারা এমন ধরনের মন্তব্য প্রকাশের আসতেই রাজনৈতিক মহলে চাপানউতোর শুরু হয়েছে। বিজেপি নেতার এই হু’মকির নিন্দা করেছে তৃণমূল ও বাম- কংগ্রেস। বিশেষজ্ঞদের মতে, বিজেপি কর্মীদের একজন আ’ক্রান্ত হলে চারজন তৃণমূল কর্মীদের আ’ক্র’মণ করার কথা বলেছেন বিশ্বপ্রিয় রায়চৌধুরী। যদি এই নীতির বাস্তবায়নে ঘটে তাহলে রাজনৈতিক মহলে ব্যাপক দ্ব’ন্দ্বের শুরু হতে পারে।

Reply