এবারে খু’ নের হু’ ম’ কির অভিযোগে ফেঁ’ সে যাচ্ছেন সলমন খান করণ জোহর

বলিউডে যে কয়েকজন প্রভাবশালী অভিনেতা-পরিচালক রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন সালমান খান, অক্ষয় কুমার ও করণ জোহররা। সুশান্ত সিং রাজপুতের মৃ’ ত্যু’ র পর থেকেই নানা ইস্যুতে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা এই প্রভাবশালীরা আবারও নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন।

বলিউডের বেশ কিছু পরিচিত মুখ নিয়মিত সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়া ব্যক্ত করে জন্ম দেন আলোচনার। যাদের মধ্যে অন্যতম একজন হলেন কামাল আর খান। নতুন করে একটি টুইট বার্তা দিয়ে আবারও আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেতা। তবে এবার অভিযোগটা অক্ষয়, সালমান, করণদের নিয়ে।

কামাল আর খান এক টুইটে দাবি করেছেন তাকে হত্যার হুমকি দিচ্ছেন অক্ষয় কুমার, সালমান খান ও করণ জোহররা। শুধু তারা তিন জনই নয়, এই অভিযোগে নাম রয়েছে সাজিদ নাদিয়াদওয়ালা ও আদিত্য চোপরারও।

কামাল এক টুইট বার্তায় বলেন, ‘’আমি সবাইকে বলতে চাই যদি আমার কিছু হয় তাহলে করণ জোহর, সালমন খান, সাজিদ নাদিয়াদওয়ালা, অক্ষয় কুমার ও আদিত‍্য চোপড়া তার জন‍্য দায়ী থাকবেন। কারণ এরা আমাকে মে’ রে ফেলার ষ’ ড়’ যন্ত্র করেছেন।‘’

কামাল খানের বিস্ফোরক এই টুইট বার্তায় ট্যাগ করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ, টাইমস নাও, রিপাব্লিক এবং ইন্ডিয়া টুডের মত সংবাদ সংস্থাকেও। কামাল খানের এমন টুইট করার পর তা মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। নেটিজেনরা তাই সমালোচনায় মেতেছেন সালমান-অক্ষয়দের।

কামাল খান এবারই প্রথম এমন বিস্ফোরক টুইট করেন নি। এর আগে সালমান খানের ‘দাবাং’ সিনেমা নিয়েও টুইটারে মশকরা করেছিলেন। অন্যদিকে অক্ষয়কে নিয়েও বেশ কয়েকবার মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে।

বলিউড অভিনেত্রী ক্যটরিনা কাইফের সাথে সালমান খান ও অক্ষয়কে জড়িয়ে কামাল বলেছিলেন, ক‍্যাটরিনা কাইফের ভাগ‍্য ভাল যে সালমন তাকে লঞ্চ করেননি। কারণ যাকেই সলমন লঞ্চ করেছেন তার ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছে। বরং অক্ষয় কুমারকে গড ফাদার হিসাবে পছন্দ করে বুদ্ধিমানের মতো কাজ করেছেন ক‍্যাট।

Reply